লন্ডন-সিলেট ফ্লাইট যাত্রীদের আইসোলেশন সেন্টার হোটেল ফরচুন গার্ডেন পরিদর্শন করলেন জেলা প্রশাসক ও সেনাবাহিনীর কর্মকর্তা

সিলেট নগরী ধোপাদিঘীরপাড়ে স্থাপিত লন্ডন-সিলেট ফ্লাইট যাত্রীদের আইসোলেশন সেন্টার হোটেল ফরচুন গার্ডেন পরিদর্শন করলেন সিলেটের জেলা প্রশাসক কাজী এম. কাজী এমদাদুল ইসলাম, লেঃ কর্নেল কামাল পাশা পি.এ.সি, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, আব্দুল জব্বার জলিল ট্রাষ্টের চেয়ারম্যান ও আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের সিলেট অঞ্চলের চেয়ারম্যান আব্দুল জব্বার জলিল।

৯ আগস্ট রোববার বিকেল ৩টায় ধোপাদিঘীরপাড়স্থ হোটেল ফরচুন গার্ডেন আইসোলেশন সেন্টার পরিদর্শনে যান তারা।

এসময় নেতৃবৃন্দরা জানান, করোনা ভাইরাসের কারনে সিলেটে আইসোলেশন ব্যবস্থা না থাকায় লন্ডন-সিলেট ফ্লাইট হঠাৎ লন্ডন-ঢাকা করা হলে সিলেট অঞ্চলের যুক্তরাজ্য প্রবাসী সহ ব্যবসায়ীরা ক্ষুব্ধ হন। যার ফলে সিলেট-১ আসনের সাংসদ পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন উদ্যোগ গ্রহণ করে তিন মন্ত্রণালয়ের সভা আহবান করে বিষয়টি সমাধান এবং পুনরায় লন্ডন-সিলেট ফ্লাইট চালু করার লক্ষ্যে আইসোলেশন সেন্টার ব্যবস্থার জন্য হোটেল ফরচুন গার্ডেন প্রস্তুত করতে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের চেয়ারম্যান আব্দুর জব্বার জলিলকে দায়িত্ব দেন এবং সিলেট জেলা প্রশাসককে বিষয়টি চূড়ান্ত করার জন্য জানান।

এ বিষয়ে হোটেল ফরচুন গার্ডেন কর্তৃপক্ষের সাথে আলাপ-আলোচনা করে পূর্ণাঙ্গ মৌখিক চুক্তি করা হয়। আগামীকাল ১০ আগস্ট পুণরায় লন্ডন থেকে আসা ফ্লাইটের যাত্রীদের প্রয়োজন অনুযায়ী সিলেট নগরী ধোপাদিঘীর পাড় হোটেল ফরচুন গার্ডেন আইসোলেশন সেন্টার ব্যবহারের নির্দেশ প্রদান করা হয়।

— বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close