আওয়ামীলীগ নেতা ইব্রাহিম নিজ কর্মগুণে আজীবন বেঁচে থাকবেন: অধ্যাপক জাকির হোসেন

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, বিগত জোট সরকারের আমলের ৭ আগস্ট সিলেটের ইতিহাসে একটি কালো অধ্যায়। ৭ই আগস্ট ও ২১শে আগস্টের গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। আওয়ামী লীগের যে সব নেতাকর্মী রক্ত দিয়ে দেশ ও জাতির কল্যাণে নিজেকে উৎসর্গ করেছেন তাদের মধ্যে আওয়ামীলীগ নেতা ইব্রাহিমও ছিলেন। মো. ইব্রাহিম নিজ কর্মগুণে আজীবন বেঁচে থাকবেন। তিনি আরো বলেন, ২০০৪ সালের ৭ আগস্ট গুলশান সেন্টারে আওয়ামী লীগের সভায় গ্রেনেড হামলায় নিহত মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইব্রাহিম আলী ছিলেন দলের একজন নিবেদিত প্রাণ ও কর্মী। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি দলের কল্যাণে কাজ করে গেছেন। আমরা নিহত আওয়ামীলীগ নেতা মো. ইব্রাহিমের রুহের আত্মার শান্তি কামনা করছি।

৭ আগস্ট সকাল ১১টায় স্মৃতি সংসদ কাযালয়ে সিলেটের গুলশান সেন্টারে গ্রেনেট হামলায় নিহত সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মো: ইব্রাহিম এর মৃত্যু বাষিকী উপলক্ষে মোঃ ইব্রাহিম স্মৃতি সংসদের আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
ইব্রাহিম স্মৃতি সংসদের সভাপতি আওয়ামীলীগ নেতা ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মেহেদী কাবুলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাওর, তপন মিত্র, জুবের খান, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক সাইফুর রহমান সাইফুর, মহানগর ছাত্রলীগ নেতা আবি আহমদ, জামিল হোসাইন প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা লুৎফুর রহমান।

— বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close