সুশান্তের মৃত্যুরহস্য আরো জটিল!রিয়ার বিরুদ্ধে সিবিআইয়ের মামলা

সুরমা টাইমস ডেস্ক::

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করল ভারতের কেন্দ্রীয় অনুসন্ধান সংস্থা (সিবিআই)। বিহার সরকারের অনুরোধে রিয়া ও অন্যান্য অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করলেন তারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার এক প্রতিবেদনে এই তথ্য জানো হয়েছে। রিয়াসহ মোট ছয়জনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা, অপরাধমূলক ষড়যন্ত্র, চুরি, প্রতারণা, অভিসন্ধিমূলক আঁতাত এবং হুমকি দেওয়ার চার্জ এনেছে সিবিআই।

এক বিবৃতিতে সিবিআই জানিয়েছে, ‘বিহার সরকারের অনুরোধে ও কেন্দ্র সরকারের বিজ্ঞপ্তি অনুযায়ী সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মামলা রুজু করা হয়েছে। ৬ অভিযুক্ত ও অন্যান্যদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। 

এর আগে পাটনায় রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করে সুশান্তের বাবা কে কে সিং দাবি করেন, এক বছরে অভিনেতার ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি রুপি গায়েব হয়েছে। রিয়ার বিরুদ্ধে সুশান্তের বাবার আরও অভিযোগ, রিয়া তাঁর ছেলেকে ওভারডোজের ওষুধ দিয়েছিলেন এবং সুশান্ত ডেঙ্গুতে আক্রান্ত বলে মিথ্যা কথা বলেছিলেন। পাটনায় এফআইআর দায়ের করে সুশান্তের বাবা দাবি করেন, তাঁর ছেলের মৃত্যুর জন্য দায়ী রিয়া ও আরও ৫ জন।

Sharing is caring!

Loading...
Open

Close