শোকে কাতর জৈন্তাপুর

জৈন্তাপুর সিলেট প্রতিনিধি-

জৈন্তাপুর উপজেলার সুপরিচিত প্রিয়মুখ, সজ্জন ও সম্ভাবনাময় রাজনীতিক, সমাজসেবক, জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর আর নেই।

আজ বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। তার বয়স হয়েছিল আনুমানিক ৫১ বছর (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।

অত্যন্ত আপনজন ও প্রিয় মানুষকে হারিয়ে শোকে কাঁদছে জৈন্তাপুর উপজেলাবাসী । শোকের মাতম চলছে পরিবার ও স্বজনদের মাঝে । শোক বিহ্বল গোটা এলাকার মানুষ । মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ও মা সহ অসংখ্য অাত্মীয় স্বজন রেখে গেছেন।

গত ৩দিন আগে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে সিলেট হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে তাকে নগরীর নূর জাহান হাসপাতালে ভর্তি করা হয়। তাকে লাইফ সাপোর্ট অবস্থায় আজ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে একটি এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়। এর মাত্র কয়েক ঘন্টার মাথায় চিকিৎসকদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে জৈন্তা এলাকার এই সম্ভাবনাময় শিক্ষক, সমাজসেবক ও রাজনীতিক অকালে চিরবিদায় নিলেন।

তিনি জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহ রাজনীতি ও সামাজিক ভাবে বিভিন্ন অঙ্গনে নানা রকম দায়িত্ব পালন করেন। জৈন্তা হিল রিসোর্টের তিনি অন্যতম অংশীদার। মরহুমের নামাজে জানাজা আগামীকাল শুক্রবার বাদ আছর সারিঘাটে অনুষ্ঠিত হবে। আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌসের বাসিন্দা যেনো বানিয়ে নেন এই দোয়া করি।

এদিকে মৃত্যুর খবরে দলীয় নেতা কর্মী, শিক্ষার্থী, সহকর্মী, রাজনৈতিক, সামাজিক ব্যক্তিরা তার গ্রামের বাড়ীতে অাসেন পরিবারের সদস্যদের সান্তনা দিচ্ছেন৷

Sharing is caring!

Loading...
Open

Close