প্রেমিকার মন পেতে ঘর পোড়ালেন প্রেমিক!

সুরমা টাইমস ডেস্ক::

প্রেমিকার মন জয় করতে কত কিছুই না করতে হয়। ঝুঁকি নিতে দুবার ভাবেন না অনেক প্রেমিক। দুঃসাহসিক কায়দায় প্রেমের প্রস্তাব দিয়ে প্রেমিকার চোখে হিরো হওয়ার চেষ্টার ঘটনাও ঘটে অহরহ। তা করতে গিয়ে সর্বনাশও হয়। এবার তেমনই এক ঘটনা ঘটল সুদূর ব্রিটেনের সাউথ ইয়র্কশায়ারে। প্রেমিকাকে প্রোপোজ করতে গিয়ে বাড়িঘর সব আগুনে পুড়িয়ে বসলেন প্রেমিক! প্রেমিকার মন পাওয়ার আগেই পুড়ে ছাই হয়ে গেল ঘরের যাবতীয় আসবাব, মূল্যবান নথি।

করোনা মহামারির কারণে দেখা হয় না অনেক দিন। দেওয়া হয়নি প্রস্তাবটাও। তাই বছর ২৩-এর ব্রিটিশ যুবক পরিকল্পনা করেছিলেন ভিডিও কল করেই এমন উপহার দেবেন প্রেমিকাকে, যা দেখে আর তাঁর প্রস্তাবে ‘না’ করার অবকাশ থাকবে না। উদ্দেশ্য ছিল প্রেমিকাকে চমকে দেওয়া।

সেইমতো গোটা ঘরে লাগিয়েছিলেন কয়েক শ মোমবাতি। দেয়ালে ঝুলিয়েছিলেন রংবেরঙের বেলুন। কাচের টেবিলের ওপর ওয়াইন গ্লাস থেকে উপচে পড়ছিল দামি হুইস্কি। এ প্রান্তে এমন স্বপ্নের পরিবেশ তৈরি করেই হোয়াটস অ্যাপে ভিডিও কল করেছিলেন ওই ব্রিটিশ যুবক। ওপ্রান্তে তা রিসিভও করেছিলেন তাঁর স্বপ্নসুন্দরী। কিন্তু হাই, হ্যালো বলতে বলতে সবে মাত্র কয়েক সেকেন্ড হয়েছে কি হয়নি, প্রোপোজ করার আগেই পোড়া গন্ধ ভেসে আসে যুবকের নাকে। বুঝে ওঠার আগেই ওপ্রান্ত থেকে প্রেমিকা দেখতে পান, যুবক যে ঘরে দাঁড়িয়ে তাঁকে ভিডিও কল করছেন তার একটি অংশে দাউদাউ করে আগুন জ্বলছে।

প্রোপোজ আপাতত শিকেয় ওঠে যুবকের। কোনো ক্রমে ঘর থেকে প্রাণ নিয়ে বেরিয়ে খবর দেন ফায়ার সার্ভিসে। কিন্তু ফায়ার সার্ভিসের কর্মীরা আসতে আসতে সব শেষ। খাট-বিছানা থেকে টিভি, কম্পিউটার—পুড়ে ছাই হয়ে যায় সর্বস্ব। আগুন ছড়িয়ে পড়ে পাশের ঘরেও। অ্যাপার্টমেন্টের অন্যরাও ছুটে আসেন। আতঙ্কিত হয়ে পড়েন প্রতিবেশীরা। শেষ পর্যন্ত ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

সাউথ ইয়র্কশায়ারের দমকল বিভাগ সোশ্যাল মিডিয়ায় পুড়ে যাওয়া ঘরদোরের ছবি শেয়ার করে গোটা ঘটনার বর্ণনা দিয়েছে। আপাতত কিছুটা দূরে আত্মীয়ের বাড়িতে রয়েছে ওই যুবক ও তাঁর পরিবার।

সূত্র : দ্য ওয়াল।

Sharing is caring!

Loading...
Open

Close