অভিনেতা সমীর শর্মার ঝুলন্ত মরদেহ উদ্ধার

সুরমা টাইমস ডেস্ক::

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ সমীর শর্মা। মুম্বাইয়ের মালাদ অঞ্চলে নিজের বাড়ি থেকেই এই অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার করেছে মুম্বাই পুলিশ। 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, ফ্ল্যাটের রান্নাঘরের সিলিং থেকে বুধবার রাতে সমীরের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে মালাদ থানার পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান দু’দিন আগেই মৃত্যু হয়েছে সমীরের। তবে মেলেনি কোনও সুইসাইড নোট।

বিল্ডিংয়ের সিকিউরিটি গার্ড প্রথম সমীরের ঝুলন্ত দেহ দেখতে পান। হাউসিং সোসাইটির সেক্রেটারি দীনেশ বুবনা জানিয়েছেন, প্রতিবেশীরা সমীরের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পাওয়ার কথা জানান। এরপর সিকিউরিটি গার্ড সেখানে গিয়ে দেখেন রান্নাঘরের দরজা খোলা এবং ভিতরে ঝুলন্ত অবস্থায় রয়েছেন সমীর শর্মা।

চলতি বছর ফেব্রুয়ারি মাসে মালাদ (ওয়েস্ট)-এর অ্যাপার্টমেন্টটি ভাড়া নেন সমীর।

কাহানি ঘর ঘর কি, দিল ক্যায়া চাহতা হ্যায়, লেফট রাইট লেফট, কিঁউকি সাস ভি কভি বহু থি-র মতো একাধিক জনপ্রিয় টেলিভিশন শোয়ের অংশ থেকেছেন সমীর শর্মা। জ্যোতি ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন সমীর। এছাড়াও গীত হুয়ি সবসে পরাই,  ইস প্যায়ার কো ক্যায়া নাম দুঁ..একবার ফির মতো নিউ এজ টেলিভিশন শোতে অভিনয় দক্ষতার ছাপ রেখে গিয়েছেন সমীর।

২০১৪ সালে সিদ্ধার্থ মালহোত্রা এবং পরিণীতি চোপড়ার হাসি তো ফাসি এবং ২০১৭ সালে ইত্তেফাক ছবিতেও অভিনয় করতে দেখা গেছে সমীর শর্মাকে। স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ইয়ে রিসতে হ্যায় প্যায়ার কে’তে কুহুর বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সমীর শর্মাকে।

লকডাউনের পরে সিরিয়ালের শুটিং শুরু হলেও এখনও সিরিয়ালে তার ট্র্যাকটি শুরু হয়নি। জানা গিয়েছে আগামি সপ্তাহেই নাকি শুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল সমীর শর্মার।

Sharing is caring!

Loading...
Open

Close