‘করোনা’:আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান

সুরমা টাইমস ডেস্ক::

করোনাভাইরাসে আক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আজিজুর রহমান। গতকাল বুধবার (৫ই আগস্ট) তাঁর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এর আগে গত মঙ্গলবার তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়।

এদিকে, করোনায় আক্রান্ত হবার বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানার পর উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকা নেওয়ার নির্দেশ দেন। বর্তমানে প্রস্তুতি চলছে। রাতেই হেলিকপ্টারে ঢাকা নেওয়া হবে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক সজিব হাসান। তিনি জানান, গত কয়েকদিন ধরে তিনি করোনার উপসর্গে ভুগছিলেন। আজ তার করোনার রিপোর্ট পজিটিভ আসে।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌউহীদ আহমদ গণমাধ্যমকে বলেন, আমাদেরকে অফিসিয়ালি নিশ্চিত করা হয়নি এখনো। তবে মৌখিকভাবে ল্যাব থেকে নিশ্চিত হয়েছি তিনি করোনা পজিটিভ। ঢাকায় নেওয়া হবে। আমরা প্রস্তুতি নিচ্ছি। মঙ্গলবার আজিজুর রহমানের নমুনা কালেকশন করা হয়।

আজিজুর রহমান সাবেক সাংসদ ও গণপরিষদের সদস্য ছিলেন। এ বছর তিনি স্বাধীনতা পদকে ভূষিত হয়েছেন। আজিজুর রহমানের পরিবার রোগ মুক্তির জন্য সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন।

Sharing is caring!

Loading...
Open

Close