গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় একজন নিহত

সুরমা টাইমস ডেস্ক::

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি খুন হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আরো ৩ জন গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার সন্ধ্যায় পশ্চিম জাফলং ইউনিয়নের দক্ষিণ পান্তুমাই ঢালার পার গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে আব্দুল আলিম (৪০) ও আব্দুল আলিমের মেয়ের জামাই পার্শ্ববর্তী বাড়ীর মৃত আব্দুল জলিল ছেলে আজিম উদ্দিন (২৫) পূর্ব বিরোধের জেরে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। বাকবিতন্ডার এক পর্যায়ে উভয়ে বাড়ির সীমানায় একটি খালে মারামারি শুরু করেন। এ সংঘর্ষে গুরুতরভাবে আহত হন আব্দুল আলিমের মেয়ের জামাই আজিম উদ্দিন ও তার দুইভাই জয়নাল আবেদীন (৩০) শরিফ উদ্দিন (২২) এবং ইয়াকুব আলীর ছেলে ইমরান আহমদ (২৬)।

আজিম উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপর দিকে আজিম উদ্দিনের দুই ভাইসহ আরো ৩ জন গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বলেন, আজিম উদ্দিন নিহতের ঘটনায় সাতজনকে আটক করা হয়েছে। নিহত আজিমের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close