জকিগঞ্জে পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে ১২ মামলার আসামী মুন্না নিহত

বিশেষ প্রতিনিধি জকিগঞ্জঃ সিলেটের জকিগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ১২টি মামলার এক আসামী নিহত হয়েছে। নিহত আব্দুল মান্নান মুন্না (৩৫) জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়নের খাদিমান গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে।
সোমবার (৩ আগস্ট) ভোরে মাদক ও অস্ত্র উদ্ধারে নিয়ে যাওয়ার পথে সুলতানপুর ইউনিয়নের অজরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত মুন্না মাদক, চোরাচালান, অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, বিস্ফোরকসহ ১২ টি মামলার আসামী।
জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় রোববার বিকেলের দিকে তাকে পুলিশ গ্রেফতার করে। পুলিশী জিজ্ঞাসাবাদে মুন্না জানায়, তার বসতঘরে ইয়াবা ও অস্ত্র রয়েছে। তার দেয়া তথ্য অনুযায়ী ওই রাতে পুলিশ তাকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যাওয়ার পথে অজরপাড়া গ্রামে পৌছার পর তার সহযোগীরা পুলিশের উপর এলোপাতারি গুলি চালায়। পরে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর মুন্নার সহযোগীরা পিছু হটে। এরপর ঘটনাস্থল থেকে আহতাবস্থায় মুন্নাকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, মাদক ব্যবসায়ীদের গুলিতে ৭ জন পুলিশ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৫ রাউন্ড গুলি, ৬টি ধারালো দা ও ৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় জকিগঞ্জ থানায় পৃথক ৩টি মামলা রেকর্ডের প্রস্তুতি চলছে।

Sharing is caring!

Loading...
Open

Close