শোকাবহ আগস্টে সিলেট মহানগর আ.লীগের মাসব্যাপী কর্মসূচি ঘোষণা

সুরমা টাইমস ডেস্ক::

শোকাবহ আগষ্টে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে সিলেট মহানগর আওয়ামী লীগ। সোমবার (৩ আগস্ট) দুপুরে এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

কর্মসূচীর মধ্যে রয়েছে, ৫ ও ৮ আগস্ট হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে মিলাদ মাহফিল, ২০০৪ সালের ৭ আগস্ট গুলশান সেন্টারে মহানগর আওয়ামী লীগের উপর গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা এবং গ্রেনেড হামলায় নিহত মো: ইব্রাহিম স্মরণে ঘাসিটুলাস্থ মজুমদারপাড়া ফয়জুল হক জামে মসজিদে মিলাদ মাহফিল।

১৫ আগস্ট সকাল ৯টায় শোক র‌্যালী ও বাদ যোহর শাহ গাজী বুরহান উদ্দিন (রহ:) মাজার মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। ১৭ আগস্ট সিলেট মহানগরের ২৭টি ওয়ার্ডে সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা। স্বাস্থ্যবিধি মেনেই এসব কর্মসূচি  পালন করা হবে।

এছাড়া সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদসহ উনার স্ত্রী করোনা আক্রান্ত হওয়ায় তাদের সুস্থতা জন্য নগরবাসীর প্রতি দোয়া কামনা করা হয় মতবিনিময় সভায়।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল,  মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও সভাপতিমন্ডলির অ্যাডভোকেট রাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, অ্যাডভোকেট কিশোর কুমার কর, তমন মিত্র, আব্দুর রহমান জামিল, অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ, আজহার উদ্দিন জাহাঙ্গীর, আজাদুর রহমান আজাদ,  জুবের খান, প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, বিধান কুমার সাহা ও অ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী দিপন।

Sharing is caring!

Loading...
Open

Close