বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু

জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বাবা হারিয়ে যেন বাবা ফিরে পেলেন। আজ রোববার ২ আগস্ট বেলা সাড়ে ৩টার দিকে সিলেট নগরীর ওয়েসিস হাসপাতালে ফারহানা আক্তারের কোল আলোকিত করে পৃথিবীতে আসলেন ডা. আরমান আহমদ শিপলুর পুত্র সন্তান মো. আরশান আহমদ কামরান।

মরহুম পিতা বদর উদ্দিন আহমদ কামরানের নামের সাথে মিল রেখেই সন্তানের এই নামকরণ করেছেন ডা. আরমান আহমদ শিপলু।

হাসপাতালে মা ও শিশু দুজনই সুস্থ্য আছেন। এদিকে পুত্রবধু ও নাতির জন্য সকলের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সহধর্মিনী আছমা কামরান। ডা. শিপলুর দুজন কন্যা সন্তান রয়েছেন। বড় জনের নাম ফাতেহা ইয়াসমিন ও দ্বিতীয় জনের নাম আরিবা ইয়াসমিন।

উল্লেখ্য যে, মাত্র কিছুদিন পূর্বে ডা. আরমান আহমদ শিপলুর পিতা সিলেটের মাটি ও মানুষের নেতা সাবেক জননন্দিত মেয়র বদর উদ্দিন আহমদ কামরান পৃথিবীর মায়া ছেড়ে চলে গেছেন। তাঁর মৃত্যুর কিছুদিন পরই ছেলের ঘরে নাতিনের জন্ম হওয়ায় এক দিকে কামরানের পরিবার জুড়ে বইছে আনন্দের বন্যা, অন্যদিকে পিতৃহারানোর বেদনা বার বার অশ্রুসিক্ত করে তুলছে ডা. শিপলু সহ পরিবারের সদস্যদের।

ডা. শিপলু বলেন, পরম করুণাময় মহান আল্লাহ তা’য়ালার অশেষ মেহেরবাণীতে আমি একজন পুত্র সন্তানের পিতা হয়েছি। আমি আমার একজন বাবা হারিয়ে যেন আরেক বাবা কোলে পেলাম। “আজ আব্বু বেঁচে থাকলে নাতির জন্মে আনন্দে আত্মহারা হয়ে যেতেন”। তিনি তাঁর নবজাতক পুত্রের জন্য সকলের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন। পাশাপাশি কান্নাভারাক্রান্ত হৃদয়ে তিনি তার মরহুম পিতার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

— বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close