সুশান্তের প্রেমিকা যখন ‘‌ডাইনি’

সুরমা টাইমস ডেস্ক::

সিনেমায় অভিনয় পেশা ছিল সুশান্তের। সেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়েও কম ‘‌সিনেমা’‌ চলছে না। দোষারোপ, কাদা ছোড়া, অভিযোগ, মামলা, পাল্টা মামলা; সবই চলছে। এত দিন আঙুল ওঠেছিল বলিউডের প্রভাবশালী গোষ্ঠীর দিকে। এবার কাঠগড়ায় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। 

রিয়া নাকি সুশান্তের ওপর ‘‌কালো যাদু’‌ করেছিলেন, অভিযোগ সুশান্তের দিদি মিতু সিংয়ের। বিহার পুলিশের কাছে বয়ানে এই কথা বলে এসেছেন তিনি। আর সেই অভিযোগকে এবার নাট্যরূপ দিয়ে ফেলল একটি ভারতীয় সংবাদ চ্যানেল। সমাজের একটি কুপ্রথাকে রীতিমতো প্রচারের আলোয় নিয়ে এল তারা।

২০১৩ সালে ভারতের মহারাষ্ট্রে কুসংস্কার এবং কালো যাদুবিরোধী আইন পাস হয়। তাতে বলা হয়েছে, কনো ব্যক্তির বিরুদ্ধে তন্ত্র, ডাইনিবিদ্যা, কালো যাদু করার অভিযোগ আনাও অপরাধ বলে গণ্য করা হবে। অথচ সেই দেশে বসেই একটি সংবাদ মাধ্যম এক তরুণীর বিরুদ্ধে কালো যাদু করার অভিযোগ তুলছে। রং চড়িয়ে, নাট্যরূপ দিয়ে তা দেখাচ্ছে টিভিতে। এই টিভি চ্যানেলের বিরুদ্ধে মামলা দায়েরের দাবি তুলেছেন সমাজকর্মীরা।

বিষয়টি নিয়ে সোশ্যাল সাইটেও সরগরম। টুইট পোস্টে এক ব্যক্তি লিখলেন, ‘‌এক সময় ভাবলাম এই দেশ এবার অবসাদ, মানসিক রোগকে গুরুত্ব দিয়ে দেখছে। নাহ, উল্টো দেখছি এখন ডাইনিবিদ্যা নিয়ে আলোচনা চলছে। চরম দায়িত্বজ্ঞানহীন।’‌

সূত্র:— আজকাল।

Sharing is caring!

Loading...
Open

Close