সংকটকালীন সময়ে দেশের মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে: নাদেল

মোমেন ফাউন্ডশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ::—

মোমেন ফাউন্ডেশনের উদ্যোগে ও সামসুল হক হাবিবির সহযোগিতায় ১নং জালালাবাদ ইউনিয়নের কুরিরগাঁও বাজার ও আলী নগরে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, করোনা ভাইরাসের কারনে বিশ্বের সকল মানুষ আজ আতঙ্কিত। অনেকে ঘরবন্দির মধ্যে রয়েছেন। আর তার উপর বন্যায় মানুষ পানিবন্দী। আর এসব মানুষকে প্রতিনিয়ত অনেক সংগঠন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। মোমেন ফাউন্ডেশন এর মধ্যে অন্যতম। করোনার এই সংকটকালীন সময়ে বর্তমান সরকারের পাশাপাশি মোমেন ফাউন্ডেশন তাদের সহযোগিতা কার্যক্রম অব্যাহত রেখেছেন। তিনি বলেন, বর্তমান সরকার করোনাকালীন সময়ে মানুষের নিরাপত্তা নিশ্চিত অনেক ধাপ এগিয়ে। বিশেষ করে যুক্তরাজ্য প্রবাসী সামসুল হক হাবিবির সহযোগিতার জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানকে এই সংকটকালীন সময়ে দেশের সকল মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান। পাশাপাশি তিনি ঈদুল আযহার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জালালাবাদ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মানিক মিয়া, কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আশক আলী, পররাষ্টমন্ত্রীর ব্যক্তিগত সহকারি আবুল হোসেন, ইউপি সদস্য মুহিত আলম শফিক, গেদন মিয়া, মোন্তকা আহমদ, মুজাহিদ মিয়া, মুক্তিযোদ্ধা বুরহান উদ্দিন, জালালাবাদ থানা ছাত্রলীগের সভাপতি আলী বাহার, সদর উপজেলা যুবলীগ নেতা আবুল কালাম আজাদ, নুরুল হক, সিরাজ উদ্দিন, ইমাম উদ্দিন, আব্দুল কাদির, আনোয়ার মিয়া, ছাত্রলীগ নেতা কে. এম. রব্বানী প্রমুখ।

— বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close