জৈন্তাপুরে মুক্তিযোদ্ধার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

জৈন্তাপুর প্রতিনিধি::

সিলেটের জৈন্তাপুর উপজেলার মুক্তিযোদ্ধা তজম্মুল আলী’র ওপর সন্ত্রাসী হামলার ও ছিনতাইয়ের প্রতিবাদে ও হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুর ২টায় জৈন্তাপুর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কার্যালয়ের সামনে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড জৈন্তাপুর সিলেট ও সন্তান কমান্ডের যৌথ উদ্যোগে মানববন্ধন পালন করা হয়।

ভারপ্রাপ্ত কমান্ডার মো. আনোয়ার হোসেন’র সভাপতিত্বে এবং সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শামীম আহমদ’র পরিচালনায় বক্তব্য রাখেন জেলা ডেপুটি কমান্ডার মীরন মেম্বার, সংসদ কমান্ডের সাংগঠনিক কমান্ডার যাদবময় বিশ্বাস, অর্থ কমান্ডার আব্দুস সমাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নৃপেন্দ্র কুমার দে, মুক্তিযোদ্ধা সিদ্দিক আলী, আফতাব আলী, আক্কেল আলী, ইসা মিয়া, কুদরত আলী, সন্তান কমান্ডের মো. শফিকুল ইসলাম, আব্দুস সালাম, আব্দুল কাদির, আবুল হোসেন মো. হানিফ, শাহিদুল হক শাহিন, মনির আহমদ, সাহেদ আহমদ, ইয়াসিন পারভেজ, নাসির উদ্দিন, মাসুম আহমদ পারুল, মুজিবুর রহমান, আল আমিন, কানু কান্ত দেব, আলমগির ও হোসেন আহমদ। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধাসহ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ডাকে ১৯৭১ সালে আবাল, বৃদ্ধ বনিতা ও কিশোররা সাড়া দিয়ে ৩০ লক্ষ শহীদের এবং ২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে পেয়েছি একখন্ড স্বাধীন সার্বভৌমত্ব এবং একটি লাল সবুজের পতাকা। তখন জীবন বাজি রেখে এবং পরিবারের মায়া ত্যাগ করে ঝাপিয়ে পড়েছিলাম সম্মুখ যোদ্ধে। বর্তমান সময়ে স্থানীয় সন্ত্রাসীদের কাছে আমরা জিম্মি হয়ে পড়েছি। গত (১৫ জুলাই) মুক্তিযোদ্ধা তজম্মুল আলীর উপর সন্ত্রাসী হামলা ও ছিনতাইয়ের ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে অন্য আসামীদের গ্রেপ্তার করতে পুলিশ কাছে আহ্বান করছি।

উল্লেখ্য, গত ১৫ জুলাই চারিকাটা ইউনিয়নের কামরাঙ্গীখেল গ্রামের তজম্মুল আলী’র উপর সন্ত্রাসী হামলা ও ছিনতাইয়ের ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়, যার নং-৮।

Sharing is caring!

Loading...
Open

Close