সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সিলেট সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো. জসীম উদ্দিনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনায় সভাপতিত্ব করেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

সিসিকের এসেসর চন্দন দাশের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন সিসিকের কর্মচারী সংসদের সভাপতি আব্দুল বাছিত।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী, সিসিকের সচিব ফাহিমা ইয়াসমিন, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান ও সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিসিকের রাজস্ব কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট হিসাবে মো. জসীম উদ্দিন কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেছেন। তাঁর উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন তিনি।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিদায়ী প্রধান রাজস্ব কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো. জসীম উদ্দিন। পরে সিসিকের বিভিন্ন বিভাগ ও শাখার পক্ষ থেকে তাকে উপহার সামগ্রী ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, মো. জসীম উদ্দিন ১০ অক্টোবর ২০১৯ সালে সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা হিসাবে যোগ দান করেছিলেন। বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রনালয়ের ১৫ জুলাই ২০২০ তারিখে জারিকুত এক প্রজ্ঞাপনে তাকে সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে বদলি করে।

— বিজ্ঞপ্তি ।

Sharing is caring!

Loading...
Open

Close