মুজিববর্ষে আহম্মদাবাদ ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ

এম এস জিলানী আখনজী :: চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥
মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর আহবানে ও ছাত্রলীগের কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এবং হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক পরিবেশের ভারসাম্য রক্ষার্থে ‘মুজিব বর্ষের আহ্বান ৩ টি করে গাছ লাগান’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে আহম্মদাবাদ ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ফলজ চারাসহ বিভিন্ন ধরনের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়েছে।

শনিবার (১৮ জুলাই) দুপুরে ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ চত্বরে এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন ইউনিয়ন অওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন। এ সময় উপস্থিত প্রত্যেককে গাছের চারা দেওয়া হয় এবং ইউনিয়নের প্রত্যেকটি বিদ্যালয় ও বিভিন্ন গ্রামের নতুন-পুরাতন রাস্তাসহ কয়েকটি এলাকায় প্রায় ৪০০ শতাধিক ফলজ ও কাঠের চারা রোপন করা হয়।

বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধনের পূর্বে আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আহম্মদাবাদ ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ শফিকুল ইসলামের পরিচালনায় ও স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হান্নানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও আমুরোড হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোঃ শফিকুল ইসলাম রুবেল, উপজেলা তাঁতীলীগের সহ-সভাপতি ও সাবেক সেনা সদস্য মোঃ ফজল মিয়া সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, আহম্মদাবাদ ইউনিয়ন ছাত্রলীগের এ কার্যক্রম পুরো মাস জুরেই চলবে।

Sharing is caring!

Loading...
Open

Close