বিশ্বনাথে গনধর্ষন মামলার প্রধান আসামী গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি::

সিলেটের বিশ্বনাথে গনধর্ষন মামলার প্রধান আসামী আনোয়ার (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ। সে বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউপির ইসবপুর গ্রামের মান্নান মিয়ার ছেলে।

আজ শুক্রবার (১৭ জুলাই) সকাল বেলা বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ উপজেলার লামাকাজী বরকি বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।জানা যায় গত পহেলা জুলাই গভীর রাতে বিশ্বনাথ ইসবপুর গ্রামের এক কিশোরী মেয়েকে তার বাড়ির পার্শ্ববর্তী গ্রেফতারকৃত আসামী আনোয়ার এর মোদি দোকানে সে সহ তার সহযোগীরা মিলে পালাক্রমে ধর্ষন করে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নিকট এরকম সংবাদ আসার সাথে সাথে ঘটনার সাথে জড়িত আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য নির্দেশ দেন। গ্রেফতার এড়াতে ঘটনার পরই আসামীরা আত্মগোপনে চলে যায়। ধারাবাহিক অভিযানের এক পর্যায়ে আজ সকাল বেলা তাকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় গত ১৩ জুলাই ভিকটিম নিজেই বাদী হয়ে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলার সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম জানান, বিশ্বনাথ ইসবপুরে গনধর্ষনের ঘটনায় জড়িত মূল আসামী কে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য পুলিশ সুপার মহোদয় কঠোর নির্দেশনা দিয়েছেন।যার প্রেক্ষিতে অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

Sharing is caring!

Loading...
Open

Close