স্পেনে কমিউনিটি নেতা আবুল খায়ের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

স্পেন থেকে কবির আল মাহমুদ::

স্পেন প্রবাসী প্রবীণ কমিউনিটি নেতা আবুল খায়ের যুক্তরাজ্যে স্থায়ীভাবে বসবাসের জন্য স্বপরিবারে যুক্তরাজ্যে যাত্রা উপলক্ষে বিদায়ী সংবর্ধনা দিয়েছে স্পেনের মাদ্রিদে বসবাসরত বাংলাদেশী কমিউনিটির সর্বসস্তরের নেতৃবৃন্দ।
কমিউনিটি নেতা নূর হোসেন পাটোয়ারীর সার্বিক সহযোগিতায় সোমবার (১৩ জুলাই)দেশটির রাজধানী মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেন্টে স্থানীয় সময় রাত ১০টায় এ সংবর্ধনা দেয়া হয়।
কমিউনিটি নেতা মোজাম্মেল হোসেন মনুর সভাপতিত্বে ও গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়ার সঞ্চালনায় বক্তব্য দেন বায়তুল মোকারম বাংলাদেশ মসজিদের সভাপতি খোরশেদ আলম মজুমদার, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাবেক সভাপতি জামাল উদ্দিন মনির,সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর,গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক মিল্টন ভূঁইয়া কচি, বাংলাদেশ এসোসিয়েশনের সিনিয়র যুগ্ম সম্পাদক মুরশেদ আলম তাহের, আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক, গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি লুৎফুর রহমান, বিক্রম পুর মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, বরিশাল অ্যাসোসিয়েশনের সভাপতি শামিম আহমেদ, সাধারণ সম্পাদক জুয়েল মাসনুন, বৃহত্তর খুলনা বিভাগীয় কল্যাণ সমিতির সভাপতি সৈয়দ মাসুদুর রহমান নাসিম, ঢাকা জেলা এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক এইচ এম মাসুদুর রহমান, ভালিয়েন্তে বাংলার সভাপতি মোহাম্মদ ফজলে এলাহী, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, গ্রেটার সিলেট এসোশিয়েশনের সদস্য সচিব আবু জাফর রাসেল, কমিউনিটি নেতা আব্দুল আজিম, সোহেল আহমদ সামসু, যুবনেতা কাজী জসিম,শাওন আহমদ,আব্দুল আওয়াল খান, ব্যাবসায়ী ইসমাইল আলী, জাহিদ হাসান জয়সহ কমিউনিটির নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, স্পেনে বাংলাদেশ কমিউনিটির উন্নয়নে কমিউনিটি নেতা আবুল খায়ের অতীতে যে ভূমিকা রেখেছেন তার জন্য তার ধন্যবাদ পাওয়ার যোগ্য। সকল প্রবাসী বাংলাদেশিদের সমস্যা সমাধানে বিশেষ ভূমিকা পালনসহ তার এই অবদান চিরদিন স্মরণ রাখবে মাদ্রিদের ভবিষৎ বাংলাদেশী প্রজন্ম।বক্তারা, আবুল খায়েরের যুক্তরাজ্য জীবনের সাফল্য কামনা করেন।
কমিউনিটি নেতা আবুল খায়ের তার বিদায়ী বক্তব্যে স্পেন প্রবাসী সকল বাংলাদেশিদের সহযোগিতার কথা স্মরণ করেন। তাদের সকলের মঙ্গল কামনা করেন এবং মাদ্রিদ প্রবাসী সকল বাংলাদেশিদের মিলেমিশে থেকে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার আহ্বান জানান।
পরিশেষে বিদায়ী কমিউনিটি নেতা আবুল খায়েরের হাতে উপহার সামগ্রী ও শুভেচ্ছা স্মারক প্রদান করেন কমিউনিটি নেতৃবৃন্দ।

Sharing is caring!

Loading...
Open

Close