৪ দফা দাবি জানিয়ে সিলেট-গোলাপগঞ্জ সাধারণ যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি

সিলেট গোলাপগঞ্জ সড়কের সার্বিক পরিস্থিতি ও ভাড়া কমানো সহ ৪ দফা দাবিতে সিলেট জেলা বাস, মিনিবাস মালিক সমিতির কাছে স্মারকলিপি দিয়েছে সিলেট গোলাপগঞ্জ সাধারণ যাত্রী কল্যাণ পরিষদ।
১৩ জুলাই সোমবার সকাল ১১টায় সিলেট জেলা বাস, মিনিবাস মালিক সমিতির সভাপতি চেয়ারম্যান আবুল কালামের হাতে সিলেট গোলাপগঞ্জ সাধারণ যাত্রী কল্যাণ পরিষদের আহ্বায়ক মানবাধিকার কর্মী সুজন খানের নেতৃত্বে এই স্মারকলিপি দেন নেতৃবৃন্দ।

দাবিগুলোর মধ্যে রয়েছে (১) সিলেট-গোলাপগঞ্জ সড়কের প্রত্যন্ত অঞ্চল থেকে সাধারণ যাত্রীদের বর্তমান ভাড়া কমানো, (২) জকিগঞ্জ, কানাইঘাট, বিয়ানীবাজার, বারইগ্রাম, ভাদেশ্বর, ঢাকাদক্ষিণ সহ অন্যান্য সড়কের যানবাহন গোলাপগঞ্জ থেকে সিলেট অভিমুখে একসাথে যখন সকল গাড়ি রওয়ানা হয় তখন গাড়ির সংখ্যা বৃদ্ধি পাওয়ার ফলে শহরে ঢুকার জন্য তাদের মধ্যে প্রতিযোগিতা সৃষ্টি হয়, যার কারনে অনেক সময় অনাকাঙ্খিত ঘটনা ঘটে থাকে। এব্যাপারে যথাযথ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ, (৩) সিলেট-গোলাপগঞ্জ সড়কে প্রতি ৩০ মিনিট পর পর সাধারণ যাত্রীদের জন্য বাস বরাদ্দ, গেইট লক বাস সার্ভিস চালু ও হেতিমগঞ্জে একটি স্টপিজ চালুর আবেদন ও (৪) বলা হয় শিক্ষাই জাতির মেরুদন্ড এই কথা বিবেচনা করে সিলেট-গোলাপগঞ্জ সড়কে স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার জন্য পৃথক বাস চালু করা যায় কি না, সে বিষয়ে বিবেচনা করার আহ্বান জানান তারা।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট-গোলাপগঞ্জ সাধারণ যাত্রী কল্যাণ পরিষদের সদস্য সচিব ফয়সল আহমদ দারা মেম্বার, নিরাপদ সড়ক চাই গোলাপগগঞ্জ উপজেলার প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি জুবের আহমদ প্রমুখ।

— প্র্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close