বিশ্বনাথে টাকা-রিয়ালসহ আটক প্রতারকের বিরুদ্ধে মামলা

বিশ্বনাথ প্রতিনিধি::

সিলেটের বিশ্বনাথে জনতার হাতে নগদ প্রায় দেড় লাখ টাকা ও তিনশ সৌদি রিয়ালসহ আটক প্রতারক আইয়ুব শেখের (৫০) বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। শুক্রবার (১০ই জুলাই) থানার এসআই ইমরুল কবির বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, প্রতারক আইয়ুবের বিরুদ্ধে থানায় পুলিশের মামলা দায়ের করা হয়েছে। পরে গ্রেপ্তারকৃতকে আদালতের মামলাতে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গতকাল বৃহস্পতিবার (৯ই জুলাই) বিকাল বেলা দোহাল গ্রামের চারিদিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নওয়াকান্দা গ্রামের মৃত মুজিব শেখের ছেলে আইয়ুব শেখকে ঘুরতে দেখতে পান এলাকাবাসী। তার ঘুরাফেরা দেখে এলাকাবাসীর মনে সন্দেহ বাসা বাঁধে। সন্দেহের এক পর্যায়ে আইয়ুবকে ঘোরাফেরার কারণ ও কোথায় যাবে জিজ্ঞাসা করা হলে সে মাদ্রাসায় থাকবে বলে জানায়। মাদ্রাসা মসজিদের ইমাম তাকে চিন্তে না পারায় তার দেহ তল্লাশি করেন এলাকাবাসী।

তল্লাশিকালে আইয়ুবের কাছ থেকে নগদ প্রায় ১ লাখ ৪৭ হাজার ১৬৫ টাকা ও ৩শত সৌদি রিয়াল এবং বেগবর্তী বিস্কুট ও ব্রেড পাওয়া যায়। এরপর পুলিশে খবর পেয়ে ঘটনাস্থল থেকে আইয়ুব শেখ’কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

Sharing is caring!

Loading...
Open

Close