চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই খুন,বাবা ছেলে আটক

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি::
হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পূর্ব শত্রুতার জেরে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (৮ জুলাই) বিকেলে উপজেলার আমু চা বাগানের সাঁওতাল ল্যান্ড বাঁশ বাড়ি এলাকায়। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার ঝুড়িয়া গ্রামের বকুল মিয়া (৪৫) ও তার বড় ভাই চিমটিবিল খাসের ফজলু মিয়া (৪৮) এর মাঝে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ফজলু ও তার ছেলে ফয়সল মিয়ার সাথে তর্কাতর্কির এক পর্যায়ে বকুলকে তারা দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। আঘাতে বকুলের দু’টি পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

পরে চা বাগানের শ্রমিকদের সহায়তায় পুলিশ তাকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত ঘোষনা করে।

চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক দাম, ঘটনা নিশ্চিত করে বলেন- এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। তারা হলেন, বকুলের বড় ভাই ফজলু মিয়া ও তার ছেলে ফয়সল মিয়া। চম্পক দাম আরও বলেন বকুল এবং ফজলু সম্পর্কে আপন ভাই। তাদের মধ্যে পারিবারিক বিরোধ ছিল। ঘটনার পর ফজলু ও তার ছেলে ফয়সলকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

Sharing is caring!

Loading...
Open

Close