রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ইন্সটলেশন অনুষ্ঠিত

রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ২০২০-২০২১ সালের ডিস্ট্রিক্ট ইন্সটলেশন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ জুলাই) নগরীর একটি অভিজাত হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এডিশনাল ডিস্ট্রিক্ট ট্রেইনার আলি ওয়াসিকুজ্জামান অনি।

অনুষ্ঠানে ২০২০-২০২১ সালের জন্য ডিস্ট্রিক্ট গভর্নর হিসেবে দায়িত্ব গ্রহণ করেন ড. বেলাল উদ্দিন আহমেদ। তাকে অভিষিক্ত করেন পিডিজি শহিদ আহমেদ। অনুষ্ঠানে অনলাইনের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন আর আই প্রেসিডেন্ট ইলেক্ট শেখর মেহতা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ” ড. বেলাল’র নেতৃত্বে রোটারি জেলা ৩২৮২ আরো এগিয়ে যাবে। তিনি বাংলাদেশের রোটারিয়ানদের শুভকামনা জানান এবং ভূয়সী প্রশংসা করেন।

অভিষিক্ত গভর্নর ড. বেলাল উদ্দিন আহমদ দেশ ও বিদেশের সকল রোটারিয়ানদের শুভেচ্ছা জানিয়ে একটি সফল বছরের প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বিশ্বে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বিপর্যস্ত অবস্থায় রোটারী থেকে সর্বাত্মক ভাবে মানুষের কল্যাণে কাজ অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন। পরবর্তীতে তিনি রোটারী জেলা ৩২৮২ এর ডিস্ট্রিক টীমকে অভিষিক্ত করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডি এফ এল মিসেস ফিরুজা আহমেদ ডিস্ট্রিক্ট সেক্রেটারি আহমেদ রেজাউল করিম জুবায়ের, আডিশনাল লেফটেন্যান্ট গভর্নর ড. তোফায়েল আহমেদ ডিস্ট্রিক্ট এক্সিকিউটিভ সেক্রেটারি ফরিদ উদ্দিন আহমেদ, ডিস্ট্রিক্ট ট্রেজারার অলিউর রহমান নাহিদ, এসিস্ট্যান্ট গভর্নর ফিরুজ উদ্দিন আহমেদ, চিফ সারজেন্ট আলি আযম তমাল, ফেরদৌস আলম, মুফতি তাহের আহমেদ, ডা. জাকারিয়া আহমেদ, রেহান উদ্দিন রাইহান।

আয়োজক ক্লাব সিলেট ভ্যালি থেকে ছিলেন মো. কাওছার হোসেইন শাহিন, মো. শওকতুর রহমান, মো. আব্দুল কুদ্দুস, দেওয়ান আল আমিন আল মুতাকাব্বির, ক্লাব প্রেসিডেন্ট শাহ মো. ফজলুল কাদির সিদ্দিকী, সেক্রেটারি রাজা মো. হাসান, ভাইস প্রেসিডেন্ট ফুয়াদ মো. খায়রুল ইসলাম, ট্রেজারার খন্দকার ছাদেকুর রাজা।

— প্রেস বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close