মাশরাফি এখনও করোনা ‘নেগেটিভ’ নন

সুরমা টাইমস ডেস্ক::

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার করোনা আক্রান্ত হয়েছেন সেটা পুরনো খবর। সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎই ছড়িয়েছিল তিনি করোনা ‘নেগেটিভ’ হয়েছেন। এই প্রচারণা ও বিভ্রান্তি দূর করলেন সাংসদ নিজেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফি জানালেন তিনি দ্বিতীয় পরীক্ষা করাননি।

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকে চিকিৎসা চলছে তার বাসাতেই। শারীরিক সমস্যাও তেমন একটা নেই। তবে এমন অবস্থায় হঠাত করে তার সুস্থতার খবরে অনেকেই বিভ্রান্ত হয়েছিলেন। এরআগে একইভাবে তিনি অসুস্থ হয়ে সিএমএইচে এমন খবরও বেরিয়েছিল।

ফেসবুকে নিজেরে ভেরিফাইড পেজে রোববার এ নিয়ে মাশরাফি লিখেছেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য সয়। এখনো পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর টেস্ট করানোর ইচ্ছে আছে।’

তিনি বলেন, ‘মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য ও দেশজুড়ে আক্রান্ত সবার জন্য প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব। আল্লাহ সহায়।’

গত ১৯ জুন নমুনা পরীক্ষা করতে দিয়ে ২০ জুন করোনা পজিটিভ রিপোর্ট আসে মাশরাফির। এরআগে তার শাশুড়ি ও স্ত্রীর বোন করোনায় আক্রান্ত হয়েছেন। মাশরাফির পর কোভিড-১৯ পজটিভ হয়েছেন তার ছোট ভাইও।

Sharing is caring!

Loading...
Open

Close