‘করোনা’: গোলাপগঞ্জের সাবেক ইউপি চেয়রাম্যান বদরুল হকের মৃত্যু

গোলাপগঞ্জ প্রতিনিধি::

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউ‌নিয়‌নের সা‌বেক চেয়ারম‌্যান ও ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি বদরুল হক আকন্দ আর নেই (ইন্না‌লিল্লা‌হি…..রা‌জিউন)। রোববার (২৮ জুন) ভোর সা‌ড়ে ৫টায় শীলঘাটস্থ নিজ বা‌ড়ি‌তে তি‌নি ই‌ন্তেকাল ক‌রেন। তাঁর বয়স হ‌য়ে‌ছিল ৬৬ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্নীয় স্বজন ও গুনগ্রামী রেখে গেছেন। আজ বাদ জোহর বেলা ২টায় বাড়ি সংলগ্ন মসজিদে নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন হবে।

তিনি আওয়ামীলীগের একজন নিবেদিতপ্রাণ কর্মী ও এলাকার বিশিষ্ট মুরব্বি হিসেবে সকলের নিকট পরিচিত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গত কয়েকদিন আগে তিনি অসুস্থ‌ হ‌য়ে সি‌লেট নর্থইস্ট মে‌ডি‌কে‌লে চি‌কিৎসা‌ধীন ছি‌লেন। পরে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। নর্থইস্ট হাসপাতালে থাকা অবস্থায় তাঁর করোনা পরীক্ষার জন্য নমুনা দিলে গত শুক্রবার তার রেজাল্ট পজেটিভ আসে।

এদিকে, আওয়ামীলীগের বর্ষীয়ান এই রাজনীতিবিদের মৃত্যুতে দলীয় নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন। শোক প্রকাশ করেছেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব, উপজেলা আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র রাবেল আহমদ, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান চৌধুরী রিংকু, শাহাব উদ্দিন আহমদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ জিলু, বাদেপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরান আহমদ, ফুলবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোশাহিদ আলী, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ রোশন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সায়্যিদ আহমদ সুহেদ, সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, শরীফগঞ্জ ইউনিয়ন আ্ওয়ামীলীগের সভাপতি মাষ্টার লুৎফুর রহমান, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ ওয়াদুদ এমরুল, ইউপি সদস্য যুবলীগ নেতা তারেক আহমদ, সাবেক ছাত্রনেতা হোসেন আহমদ প্রমুখ। পৃথক শোকবার্তায় তারা বলেন, বদরুল হকের মতো নিবেদিত প্রাণ কর্মী দলের জন্য ছিলেন একটি বিশাল সম্পদ। তার মৃত্যুতে দলের জন্য এক অপূরনীয় ক্ষতি হলো। এই শূণ্যতা কখনো পূরণ হবার নয়। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।

Sharing is caring!

Loading...
Open

Close