এড. ফয়েজ ও তাঁর সহধর্মিনীর সুস্থতা কামনায় দরগা মসজিদে মিলাদ ও দোয়া

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট এ টি এম ফয়েজ ও তাঁর সহধর্মিনী জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর এডভোকেট রোকসানা বেগম শাহনাজের সুস্থতা কামনা করে আজ রোববার বাদ যোহর হযরত শাহজালাল (রঃ) দরগাহ মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে করোনা আক্রান্ত এড. এটিএম ফয়েজ ও কাউন্সিলর রোকসানা বেগম শাহনাজের আশু সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। এছাড়াও দেশব্যাপী সকল করোনা আক্রান্তদের সুস্থতা ও করোনায় মৃত্যুবরণকারীদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য নাজিম উদ্দীন লস্কর, জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হান, মহানগর বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক খালেদুর রশীদ ঝলক, মহানগর স্বেচ্ছাসেবক দলের অন্যতম নেতা আব্দুল হান্নান, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আবুল কালাম, জেলা বিএনপির সাবেক সদস্য দেওয়ান নিজাম খান, এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক বদরুল আজাদ রানা, শাহপরান থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লাহিন চৌধুরী, জালালাবাদ থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক জি এম সুমন, স্বেচ্ছাসেবকদলের আদিলুজ্জামান আদিল, আব্দুর রহমান জনি প্রমুখ।

— প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close