https://www.afgoiania.net/profile/daftar-23-situs-slot-online-terbaru-2022-gacor/profile

সুনামগঞ্জে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি::

পাহাড়ি ঢলের সাথে ভেসে আসা গাছের ডালপালা সংগ্রহ করতে গিয়ে ভারতের বিএসএফের গুলিতে জুয়েল মিয়া (২৯) নামে এক বাংলাদেশী নাগরিক নিহত হয়েছেন। শনিবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে এ ঘটনা ঘটে। রাতে বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম। নিহত জুয়েল মিয়া তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের আফাজ উদ্দিনের ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়, শনিবার বিকেলে জুয়েল মিয়া ইঞ্জিনচালিত নৌকা দিয়ে তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে ভেসে আসা ডালপালা সংগ্রহ করতে বের হন। ডালপালা সংগ্রহ করতে গিয়ে তিনি আন্তজার্তিক সীমারেখা অতিক্রম করে প্রায় ভারতের ১০০ গজ ভিতরে ঢুকে পড়েন। এসময় ভারতের সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। বিএসএফের গুলি জুয়েলের পেটে এসে লাগে। সাথেসাথে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে শনিবার রাত ৯ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সুনামগঞ্জের ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম বলেন, যাদুকাটা নদীতে গাছের ডালপালা সংগ্রহ করতে গিয়ে সে আন্তজার্তিক সীমান্ত রেখা পেরিয়ে ভারতে প্রবেশ করায় এ ঘটনাটি ঘটেছে। আমি শুনেছি গুলিটি তার পেটে লেগেছে এবং সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাতে মৃত্যুবরণ করেছে।

Loading...