জুলাই মাসে এসএজিডিএফ এর ভার্চুয়াল পণ্য মেলার উদ্বোধন

আগামী জুলাই মাসে এসজিডিএফ এর ভার্চুয়াল পণ্য মেলা -২০২০ এর উদ্বোধন উপলক্ষে ২৭ জুন রাত ৮ টায় এক ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।সাউথ এশিয়ান গ্রাসরুটস ডেভেলপমেন্ট ফোরাম (এসএজিডিএফ) এর কেন্দ্রীয় কমিটির সভা সংগঠনের সভাপতি হিমাংশু মিত্রের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নেপাল ,ভারত, ভুটান ও বাংলাদেশের মোট ৩০ জন সদস্য অংশগ্রহণ করেন । সভায় সর্ব সন্মত সিদ্ধান্তে আগামী জুলাই-২০২০ একটি ভার্চুয়াল পণ্য মেলা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভার ২য় প্রস্তাবে দক্ষিণ এশিয়ার ই-কমার্স ব্যাবসায়ীদের নিয়ে দক্ষিণ এশিয় ভিত্তিক একটি ফেডারেশন গঠনের সিদ্ধান্ত
হয়।
সভায় ভারতের ইয়াকুব এবং মহেশ গুলাতি, বাংলাদেশের বাপ্পা দিত্ব বসু, ভুটানের ভিনিতা ও নেপালের কৃষ্ণ গহরাজ নিজ নিজ দেশের করোনা পরিস্থিতি ও করনীয় সম্পর্কে বক্তব্য রাখেন ।
ই-কমার্স ফেডারেশন গড়ার লক্ষে সারা ভারত আর্টিজান এ্যাসোসিয়েশনের পক্ষ্য থেকে সহায়তার কথা ঘোষণা করেন সংগঠনের কেন্দ্রীয় সম্পাদক মহেশ গুলেতি।
সভায় সমগ্র দক্ষিণ এশিয়ার সরকারের প্রতি করোনা কালীন পরিস্থিতিতে হোম-বেসড ওয়ার্কারস ও হকার্স দের পরিবার প্রতি আগামী ৬ মাস ৫০০০/- টাকা করে প্রণোদনা প্রদানের জন্য অনুরোধ করা হয় ।

— বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close