ফেসবুকে গালাগালে ভেসে যাচ্ছেন মহেশ

সুরমা টাইমস ডেস্ক::

বাঙালির এত মহেশবিদ্বেষ! ভাবা যায় না। ফেসবুকে নিজের পেজে একটা প্রোফাইল ছবি আপলোড করা মাত্র শুরু হয়  গালাগালের ঝড়। আর কমেন্ট সেকশনে উঁকি মারলে তার বড় অংশ বাঙালি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গেছে অনেক দিন। এখনো রাগে-ক্ষোভে ফুঁসছে গোটা ভারত। তারই প্রভাব পড়েছে পরিচালক মহেশ ভাটের ফেসবুকে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আসে। এর পরই মহেশ লক্ষ্য হন সুশান্ত ভক্তদের। 

সূত্রের খবর, মহেশ ভাট সুশান্তকে দেখে আগেই বুঝতে পারেন, তিনি স্কিজোফ্রেনিয়ায় আক্রান্ত, তাই নাকি সুশান্তের বান্ধবী রিয়াকে তিনি সুশান্তকে ছেড়ে যাওয়ার পরামর্শ দেন। মহেশ ও রিয়ার ঘনিষ্ঠ ছবি নিয়েও নানা বিরূপ মন্তব্যের শিকার বর্ষীয়ান পরিচালক।

কমেন্ট সেকশনে লেখা হয়েছে::—

‘মহেশ ভাট এ যুগের মহিষাসুর-যে কিনা দুর্গার সঙ্গেও দুরাচার করতে চায়।’ কেউ লিখেছেন- ‘মহেশ, তুমি দুষ্টু লোক, তোমার…’ মন্তব্যের অশালীনতায় একে অপরকে টেক্কা দিয়েছেন নেটিজেনরা। কেউ আবার লিখেছেন, ‘কিছু কিছু লোক নারীদের পাশে দাঁড়াতে গিয়ে শুয়ে পড়ে।’

কিন্তু হঠাত্‍ এমন ভিলেন কেনই বা হয়ে উঠলেন মহেশ ভাট। ভারতীয় সিনেমায় প্রগতিশীল কনটেন্ট তৈরি করে তিনিই তো নতুন রাস্তা দেখিয়েছিলেন। আমরা পেয়েছিলাম ‘সারাংশ’, ‘অর্থ’, ‘সড়ক’, ‘জখম’-এর মতো ছবি। পরিচালনায় ফিরে বানিয়েছেন ‘সড়ক টু’, যা আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে অনলাইন প্ল্যাটফর্মে।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর বলিউডের নেপোটিজম ও ফেভারিটিজম নিয়ে দেশজোড়া হৈচৈ। বলিউড তারকাদের বিরুদ্ধে রোজ চলছে ক্ষোভ উদগিরণ। যার সামনের সারিতেই রয়েছে করণ জোহর, সালমান খান, আদিত্য চোপড়া, একতা কাপুর, আলিয়া ভাটের নাম। এই দলেই রয়েছেন দুই ভাই মহেশ ভাট ও মুকেশ ভাট। 

Sharing is caring!

Loading...
Open

Close