করোনামুক্ত হলেন সাবেক চীফ হুইপ আব্দুস শহীদ এমপি

শ্রীমঙ্গল প্রতিনিধি::

করোনাভাইরাসের সংক্রমণ মুক্ত হয়েছেন মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহীদ। বৃহস্পতিবার দ্বিতীয়বার শরীরের নমুনা পরীক্ষার ফলাফলে করোনা ভাইরাস নেগেটিভ এসেছে তার। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বলে তার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।

আব্দুস শহীদ ঢাকার শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনিস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বৃহস্পতিবার কবি ও গবেষক শোয়াইব জিবরান এক ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘আমাদের ‘মসুদ মামা’ (উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি, সাবেক চীফ হুইপ)- এর করোনা নিগেটিভ এসেছে। তিনি সুস্থ হয়ে উঠেছেন।’

গত ১৬ই জুন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি দেহে করোনার সংক্রমণ শনাক্তের বিষয়টি জানা যায়। তার একান্ত সচিব (পিএস) আহাদ মো. সাইদ হায়দার খবরটি নিশ্চিত করেছিলেন।

এর আগে গত ২৭শে মে সাংসদের পিএস আহাদ মো. সাঈদ হায়দারের নমুনা পরীক্ষায়ও করোনাভাইরাস পজেটিভ আসে। তবে পরপর তিনটি রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি এখন সুস্থ। প্রসঙ্গত, করোনাভাইরাসে ইতিমধ্যে বেশ কয়েকজন সংসদ সদস্য আক্রান্ত হয়েছেন। সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ এবং সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরানসহ বেশ কয়েকজন বিশিষ্টজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

Sharing is caring!

Loading...
Open

Close