এবার নাজমুল অপুর করোনাভাইরাস শনাক্ত

সুরমা টাইমস ডেস্ক::

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের থাবা পড়েছে বাংলাদেশের ক্রিকেট অঙ্গনে। একই দিনে পাওয়া গেছে তিন ক্রিকেটারের আক্রান্ত হওয়ার খবর।

সাবেক ওপেনিং ব্যাটসম্যান নাফিস ইকবাল ও সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার পর শনিবার বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে একটি টেস্ট, পাঁচটি ওয়ানডে ও ১৩টি টি-টোয়েন্টি খেলা অপু নিজেই গণমাধ্যমের কাছে আক্রান্ত হওয়ার কথা নিশ্চিত করেছেন।

২৮ বছর বয়সী এই ক্রিকেটার বলেছেন, ‘গেল সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলাম। ওখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল। গত বুধবার করোনা পরীক্ষা করিয়েছি। আজ দুপুরেই রেজাল্ট পেয়েছি। পজিটিভ এসেছে। এখন বাসায় আলাদা রুমে আছি।’

দেশে করোনাভাইরাসের প্রকোপ শুরু পর থেকেই ক্রিকেটারদের ভূমিকা বেশ প্রশংসা কুড়িয়েছে। জাতীয় দলের নিয়মিত তারকা থেকে শুরু করে প্রথম শ্রেণির খেলোয়াড়রাও এগিয়ে এসেছেন সাধারণ মানুষদের সাহায্যার্থে। তাদের মধ্যে অপু অন্যতম।

তামিম ইকবালের বদৌলতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছিল অপুর নিজ হাতে চাল মেপে দেওয়ার ছবি। নিজ জেলা নারায়ণগঞ্জের দুস্থ ও অসহায়দের জন্য গেল কয়েক মাস ধরে নিরলসভাবে সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close