‘করোনা’: সিলেটে আইনজীবীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক::

সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরী নামের এক আইনজীবীর মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলা বারের সদস্য ও নগরীর শেখখাট এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছন নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের সমন্বয়ক অধ্যাপক ডা. নজমুল ইসলাম।

তিনি বলেন, অ্যাডভোকেট আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরী গত ৬ই জুন করোনা আক্রান্ত হয়ে এ হাসপাতালে ভর্তি হন। দীর্ঘ ১৪ দিন তিনি এখানে চিকিৎসা গ্রহণ করে অবশেষে আজ ভোর ৫টায় মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে তাঁর বয়স ছিলো ৭১ বছর।

অ্যাডভোকেট আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরীর বাসা নগরের শেখঘাট এলাকায় বলে জানান ডা. নজমুল ইসলাম।

এর আগে আজ দুপুরে জানা যায়, সিলেট চিফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ১১ জন স্টাফ মরণব্যধি করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে রয়েছেন পেশকার, পিয়ন, ড্রাইভার ও গানম্যান। এই ১১ জনের মধ্যে ৭ জনের শরীরে গতকাল ওসমানী হাসপাতালের ল্যাবে পরীক্ষাকালে ধরা পড়ে করোনাভাইরাস।

আর বাকি চারজন শনাক্ত হন গত দুই দিন আগে। এই চারজনের পরীক্ষাও হয় ওসমানী হাসপাতালের ল্যাবে। করোনা আক্রান্ত এই ১১ জনই এখন হোম আইসোলেশনে ভালো আছেন।

এসব বিষয় নিশ্চিত করেছেন সি‌লেট চিফ মে‌ট্রোপ‌লিটন ম্যা‌জি‌স্ট্রেট আবুল কা‌শেম।

তিনি আজ শনিবার (২০শে জুন) দুপুরে জানান, সিলেট চিফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের পেশকার, পিয়ন, ড্রাইভার ও গানম্যান পদের ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন। তারা সবাই নিজ নিজ বাসায় আইসোলশনে আছেন এবং তারা সবই এখন পর্যন্ত সুস্থ্য আছেন।

Sharing is caring!

Loading...
Open

Close