বালাগঞ্জের সাংবাদিক লিটন আর নেই

বালাগঞ্জ প্রতিনিধি::

বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য, আজকের সিলেট এর প্রতিনিধি, কবি, ছড়াকার ও বালাগঞ্জ বাজারের ব্যবসায়ি সাংবাদিক লিটন দাস লিকন (৩৭) আর নেই।

গতকাল রোববার (১৪ই জুন) সিলেট শামসুদ্দিন হাসপাতালে নেয়ার পথে দুপুর ১২ টার দিকে তিনি শেষ নিঃস্বাষ ত্যাগ করেন।

মৃত্যুকালে মা, স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে, ২ ভাই, ৩ বোন সহ অনেক আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি চানপুর গ্রামের মৃত নিতাই চন্দ্র দাসের বড় ছেলে।

বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য লিটন দাস লিকনের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সহ সভাপতি হুসাইন আহমদ, সাধারন সম্পাদক মোঃ জিল্লুর রহমান জিলু, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আব্দুল কাদির, আবুল হোসেন ইমন, কোষাধ্যক্ষ শাহ এস এম হেলাল, বালাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রেসক্লাবের নির্বাহী সদস্য মোঃ শিপন খান, আবুল কাশেম অফিক, এ এস রায়হান ও তারেক আহমদ প্রমুখ। খোজ নিয়ে জানা যায় গত কয়েকদিন ধরে তিনি সর্দি জ্বরে ভোগছিল।

গত ১৩ই জুন দুপুরে বালাগঞ্জ হাসপাতালে তার করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয় বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ এম শাহরিয়ার জানান।

এদিকে ১৪ই জুন সকালে বালাগঞ্জ হাসপাতালে নিলে তার অবস্থা আশংকাজনক হলে হাসাপতালের এম্বুলেন্স যোগে তাকে সিলেট শামসুদ্দিন হাসপাতালে প্রেরন করা হয়। শামসুদ্দিন হাসপতালের নেওয়ার পর কতর্র্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে প্রয়াত লিটন দাসের সৎকারের জন্য উপজেলা ইউএনও দেবাংশু কুমার সিংহ প্রয়োজনীয় উপকরন উপজেলা পূজা পরিষদের কাছে হস্তান্তর করেছেন। লাশ সৎকারের জন্য গঠিত স্বেচ্ছাসেবক এর ৬ জন স্বেচ্ছাসেবক প্রস্তুুত রয়েছে। তার লাশ বহনের জন্য বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বিশেষ ব্যগ প্রদান করেছেন।

Sharing is caring!

Loading...
Open

Close