মাধবপুরে পিকআপ-কাভার্ড ভ্যান সংঘর্ষ, যুবকের মৃত্যু

মাধবপুর প্রতিনিধি::

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর অংশে কাভার্ড ভ্যান-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক থাকায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপতালে নিয়ে যাওয়া হলে ৮ টার দিকে ফয়েজ মিয়া (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়।

ফয়েজ মিয়ার বাড়ি সিলেট সদর উপজেলায়। তার পিতার নাম মতিউর রহমান।

শুক্রবার (১২ জুন) সকাল ১১ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার বেলঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন- ব্রাহ্মণবাড়ীয়া জেলার সরাইল উপজেলার আবু সৈয়দের ছেলে হান্নান (৪৫), জমির মিয়ার ছেলে জহির (৪০), সিলেটের দক্ষিণ সুরমার ময়না মিয়ার ছেলে মিজানুর রহমান (২৮) ও ফয়েজ মিয়ার ছেলে ইমন মিয়া (২৩)।

পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা একটি কাভার্ড ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ এর মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়। এতে পিকআপ চালকসহ ৫জন গুরুতর আহত হয় এবং ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই শাহজালাল আহম্মেদ, কনেস্টবল ইমরান ও নুর আহমদ, মাধবপুর থানা পুলিশ এবং শায়েস্তাগঞ্জ ও মাধবপুর ফায়ার সার্ভিস কয়েকঘন্টা চেস্টা করে আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

এদিকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফয়েজ মিয়ার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

Sharing is caring!

Loading...
Open

Close