কমলগঞ্জে ৪৩৩টি মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি::

মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন পরিস্থিতিতে উপজেলার ৪৩৩টি মসজিদ সমূহের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

শনিবার বিকাল সাড়ে ৩টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনাস্থ জেলা পরিষদ অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলে উপজেলা প্রশাসনের আয়োজনে এই আর্থিক অনুদান বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, উপজেলা বিআরডিবির সাবেক বিআরডিবির চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার ইকবাল হোসেন চৌধুরীসহ বিভিন্ন মসজিদের সভাপতি-সাধারন সম্পাদক, ইমাম-মোয়াজ্জ্বেমবৃন্দ।

অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৪৩৩টি মসজিদে নগদ ৫ হাজার টাকা করে মোট ২১ লক্ষ ৬৫ হাজার টাকা বিতরণ করা হয়।

Sharing is caring!

Loading...
Open

Close