শ্রীমঙ্গল বাস টার্মিনালে স্বর্ণ ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু

শ্রীমঙ্গল প্রতিনিধি::

মৌলভীবাজারের শ্রীমঙ্গল বাস টার্মিনালে অফিসে বসা অবস্থায় এক স্বর্ণ  ব্যবসায়ীর  মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) বিকেল চারটার দিকে শ্রীমঙ্গল উপজেলার হবিগঞ্জ সড়কের বাসস্ট্যান্ডে ঘটনাটি ঘটে।

পুলিশের প্রাথমিক ধারণা তিনি হার্টঅ্যাটাকে মারা গেছেন।

নিহত ব্যক্তির নাম রঘু দেবনাথ (৫০)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার উলছাপাড়া গ্রামের একজন স্বর্ণ ব্যবসায়ী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শ্রীমঙ্গলের হবিগঞ্জ রোডের বাস স্ট্যান্ডে বৃহস্পতিবার (৪ জুন) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার নিহত রঘুনাথ হঠাৎ চেয়ারে বসা থেকে মাটিতে পড়ে যান, করোনা সংক্রমণের ভয়ে নিহত ব্যক্তির কাছে কেউ যাচ্ছিলেন না। পরে স্থানীয় লোকজন পুলিশ ও স্বাস্থ্য বিভাগকে খবর দিলে তারা সেখানে আসেন।

রঘু দেবনাথের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার সাফাত মো. আশরাফ হোসেন।

এদিকে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যান শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হক মামুন, ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম।

শ্রীমঙ্গল স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি রতিশ দেব গণমাধ্যমকে জানান, রঘু দেবনাথ বিভিন্ন সময়ে রূপার তৈরি চেইন এনে শ্রীমঙ্গলের বিভিন্ন দোকানে বিক্রি করতেন।

শ্রীমঙ্গলের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী গণমাধ্যমকে বলেন, আমরা নিহত ব্যক্তির স্যাম্পল সংগ্রহ করে তার লাশ মৌলভীবাজার থেকে লাশবাহী এ্যাম্বুলেন্স এনে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে পাঠিয়ে দিয়েছি।

Sharing is caring!

Loading...
Open

Close