নগরীতে ধাওয়া করে অস্ত্র ও সিএনজিসহ দুই ছিনতাইকারীকে আটক করল জনতা

নিজস্ব প্রতিবেদক;:

সিলেট নগরীতে ছিনতাই করে পালানোর সময় স্থানীয় জনতা ধাওয়া করে মিরের ময়দান থেকে দুই ছিনতাইকারীকে দেশীয় অস্ত্র ও একটি সিএনজি অটোরিক্শাসহ আটক করে পুলিশে দিয়েছে জনতা।

গতকাল মঙ্গলবার (২রা জুন) রাত সাড়ে ১০ টায় নগরীর তালতলা এলাকায় এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। আটক দুই ছিনতাইকারী অয়ন মজুমদার (২৬) ও রিয়াজুল ইসলাম (২৫)।

স্থানীয় সূত্রে জানাযায় আশরাফ উদ্দিন মামুন (৩০) নামে এক পথচারীকে আটকে ভয়-ভীতি ও ত্রাস সৃষ্টির মাধ্যমে তার নিকটে থাকা ১ লাখ ৩০ হাজার টাকা ও তাহার ব্যবহৃত মোবাইল ফোন ছিনাইয়া নিয়ে চলে যায় ছিনতাইকারীরা।

নগরীর তালতলার পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে আশরাফ উদ্দিন মামুন (৩০) নামে একজন যাত্রী ও ছদ্মবেশে দুজন ছিনতাইকারী একটি সিএনজি অটোরিকশার পিছনে যাত্রী বেশে উঠেন। পরে কিছুদূর যাওয়ার পর যাত্রীকে ভয়-ভীতি দেখিয়ে ১ লাখ ৩০ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে সিএনজি থেকে ফেলে দেয় দুই ছিনতাইকারী। এসময় কয়েকজন যুবক বিষয়টি দেখতে পেয়ে মোটরসাইকেল নিয়ে সিএনজিকে ধাওয়া করেন। এক পর্যায়ে নগরীর মীরের ময়দান এলাকায় স্থানীয়দের সহযোগিতায় একটি রামদা, একটি চাকু ও ছিনতাই করা মোবাইল ফোনসহ ছিনতাইকারীদের ধরতে সক্ষম হন মোটরসাইকেল আরোহীরা। পরে উত্তেজিত জনতা দুই ছিনতাইকারীকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে কোতোয়ালী থানার সহকারী কমিশনার এসি নির্মেলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে দু ছিনতাইকারীকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে দুই ছিনতাইকারী ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কোতোয়ালী থানার সহকারী কমিশনার এসি নির্মেলেন্দু চক্রবর্তী বলেন, আমরা দুজন ছিনতাইকারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। একই সাথে ছিনতাইয়ের শিকার যাত্রীকে খোঁজে বের করা চেষ্টা করছি।

সিলেট মেট্রোপলিটন পুলিশের ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, ঘটনার খবর পেয়েই আমরা দ্রুত পুলিশ পাঠিয়ে তাদের উদ্ধার করি। এরপর তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর আসামিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

Sharing is caring!

Loading...
Open

Close