মৌলভীবাজারের এক ব্যক্তিকে গলাকেটে হত্যা

মৌলভীবাজার প্রতিনিধি ।।
মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের আটঘরের মানিক হাওর এলাকায় দূর্বৃত্তরা ঘরে ঢুকে গলাকেটে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তিকে হত্যা করেছে। পরে দূর্বৃত্তরা তারা বাহিরে ঘরের কাছে লাশ ফেলে চলে যায়। তার মাথায় দায়ের কূপের আঘাত রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির ৩ জন মহিলাকে থানায় নিয়ে আসা হয়েছে।
ঘটনাটি ঘটেছে আজ রোববার ভোর রাতে। পুলিশ ও এলাকাবাসি জানান, মানিক হাওরে হাঁস পালন নিয়ে আলকাছ মিয়া ও আবুল মিয়ার মধ্যে বিরোধ ছিল। এ নিয়ে আবুল মিয়া বাদী হয়ে আলকাছ মিয়াসহ আরো ১০/১২ জনকে আসামী করে মৌলভীবাজার মডেল থানায় একটি মামলাও করেন। মামলার পর থেকে আলকাছ মিয়া সহ বাড়ির অন্যান্য পুরুষ সদস্যরা গ্রেপ্তার আতঙ্কে বাড়িতে থাকতেননা। বাড়ির কেয়ারটেকার হিসেবে নিকট আত্মীয় ষাটার্ধ্বো নিহত আনোয়ার হোসেন বাড়িতে থাকতেন।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, রোববার সকালে লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। পুলিশী তদন্তের মাধ্যমে দ্রুত হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদঘাটন করা হবে।

Sharing is caring!

Loading...
Open

Close