‘করোনা’: মৌলভীবাজারে আক্রান্ত ২ জনের মৃত্যু

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ।।
মৌলভীবাজারের নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে একদিনে ২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তন্মধ্যে ১ জনের বাড়ী শ্রীমঙ্গলে এবং অপর ১ জনের বাড়ী জুড়ি উপজেলায়।
শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাজ্জাদ হোসেন চৌধুরী জানিয়েছেন, করোনা আক্রান্ত শ্রীমঙ্গল পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আহাদ (৬০) এর নমুনা সংগ্রহ করা হয়েছিল গত ২৩ মে । গত ২৫ মে রিপোর্টে করোনা পজিটিভ আসে। ২৬ মে সকাল সাড়ে ১০টায় শহরের কালীঘাট রোডের নিজ বাসায় তিনি মারা যান।
এদিকে মৌলভীবাজারের জুড়ী উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সমরজিৎ সিংহ জানিয়েছেন, জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের জালালপুর গ্রামের বাসিন্দা কোভিড-১৯ আক্রান্ত আব্দুল হান্নান (৩২) আগে থেকেই কিডনী রোগে ভুগছিলেন। গত ১১ মে তাকে সিলেটের রাগীব-রাবেয়া হাসপাতালে কিডনি ডায়ালাইসিস করানোর সময় তার করোনা শনাক্ত হয়। পরবর্তীতে ১৬ মে তিনি ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন।সেখানে দশ দিন সেখানে চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়। কোভিড-১৯ আক্রান্ত এই দুই ব্যক্তির লাশ নিয়মানুযায়ী স্বাস্থ্য বিধি মেনেই দাফন করা হয়েছে। আজ ২৭ মে তার পরিবারের সকলের করোনা টেষ্টের জন্য নমুনা সংগ্রহ করা হবে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

Sharing is caring!

Loading...
Open

Close