বুধবার থেকে খুলছে সিলেটের মার্কেট-শপিং মল

সুরমা টাইমস ডেস্ক::

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সিলেটে বিভিন্ন শপিংমল দীর্ঘদিন বন্ধ থাকার পর অবশেষে খুলে দেওয়া হচ্ছে বুধবার থেকে। সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রহমান রিপন বুধবার থেকে ব্যবসা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্তের কথা জানিয়ে বলেন, আগামীকাল (বুধবার) খুলবে শুকরিয়াসহ কয়েকটি মার্কেট, আর বৃহস্পতিবার থেকে আল-হামরা শপিংমলসহ বাকিগুলোও খোলা থাকবে।

তিনি জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে ও আইনশৃঙ্খলা বাহিনীর বিধিনিষেধ মেনেই যথানিয়মে সিলেটে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা হবে।

উল্লেখ্য, করোনার প্রাদুর্ভাবের কারণে ২৬শে মার্চ থেকে বন্ধ থাকা শপিং মল ও ব্যবসা প্রতিষ্ঠান গত ১০ মে থেকে সীমিত আকারে খোলার অনুমতি দেয় সরকার। তবে করোনাভাইরাস উদ্বেগজনক হারে বিস্তারের কারণে সিলেটের ব্যবসায়ী নেতৃবৃন্দ সকল মার্কেট-শপিং মল বন্ধ রাখার সিদ্ধান্ত নেন। কিন্তু বন্দরবাজারস্থ হাসান মার্কেট ও লালদিঘীরপার হকার মার্কেট একাধিকবার সিদ্ধান্ত পরিবর্তন করে অবশেষে করোনা ঝুঁকির মাঝেও ঈদের আগে খোলা রেখে ক্রেতাদের কেনাকাটার সুযোগ করে দেন কর্তৃপক্ষ। এসময় কোনো রকম স্বাস্থ্যবিধি না মেনে, শারীরিক দূরত্ব বজায় না রেখে প্রচণ্ড ভিড় করে ঈদের কেনাবেচা চলে দোকান ও মার্কেটগুলোতে।

Sharing is caring!

Loading...
Open

Close