‘করোনা’: গোলাপগঞ্জে পৌর কাউন্সিলরসহ আরো ৪জন আক্রান্ত

গোলাপগঞ্জ প্রতিনিধি::

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় নতুন করে আরো ৪ জন করোনা রোগী সনাক্ত করা হয়েছে। গত রবিবার (২৪শে মে) রাত সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিস্বর চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিস্বর চৌধুরী জানান, করোনা আক্রান্ত এই ৪ জনের নমুনা সংগ্রহ করে কয়েকদিন আগে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল । আজ রাতে তাদের রিপোর্ট পজেটিভ আসে। ইতোমধ্যে আক্রান্তদের বাড়ি লকডাউনের মধ্যে রয়েছে এবং আক্রান্ত সংস্পর্সে যারা এসেছিলেন সবার নমুনা সংগ্রহ করা হবে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পৌরসভার টিকরবাড়ি গ্রামের আক্রান্ত পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান (৪২) এই এলাকার প্রথম সনাক্ত রোগীর সংস্পর্শে এসেছিলেনন । আক্রান্ত অপর দুইজন গোলাপগঞ্জ পৌরসভার উত্তর বাজার সুরমা কমপ্লেক্সের (৭৪) ও (৫১) বয়সী দুজনও কমপ্লেক্সের প্রথম সনাক্ত রোগীর সংস্পর্শে এসেছিল। অপর আরেকজন আমুড়া ইউপি আমনিয়া গ্রামের বাসিন্দা (১৮) তিনি ঢাকা থেকে এসেছিলেন। তারপর তার নমুনা গত ২২ তারিখ সংগ্রহ করে সিলেট ওসমানী হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে তার রিপোর্ট আজকে পজেটিভ আসে।

এদিকে এ নিয়ে গোলাপগঞ্জ উপজেলায় এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়িয়েছে ৩৫ জন এর মধ্যে ৩ জন সুস্থ হয়েছেন ও একজন মারা গেছেন।

Sharing is caring!

Loading...
Open

Close