সিলেট মেট্রোপলিটন পুলিশের নগর বিশেষ শাখার এসআই মোঃ আলমগীর কবির আর নেই

নিজস্ব প্রতিবেদক::

সিলেটের পরিচিত মুখ, সিলেট মেট্রোপলিটন পুলিশের নগর বিশেষ শাখায় কর্মরত এসআই মো. আলমগীর কবির হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহ হি ওয়াইন্না ইলাইহির রাজিউন)।

সোমবার বিকেলে সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন। এদিকে হাসপাতাল হতে করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর।

এস আই আলমগীর কবির গতকাল ১৫.২৫ ঘটিকার সময় ব্লাড প্রেসার বেড়ে অসুস্থতাবোধ করলে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এ চিকিৎসার জন্য ভর্তি হন। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে ৪র্থ তলায় ১নং ওয়ার্ডে ভর্তি করেন। তিনি চিকিৎসাধীন অবস্থায় ১৫.৫০ ঘটিকায় মৃত্যুবরণ করেন। হাসপাতাল হতে করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে।
এসআই আলমগীর কবির পরিবারসহ সিলেট শহরের সাদিপুর, বোরহান উদ্দিন রোড, থানাঃ শাহপরান(রহ) বাস বসবাস করতেন।

তার স্হায়ী ঠিকানা গ্রামঃ শিকার জমাদনপুর, ডাকঘরঃ চৈতন্যরহাট, থানাঃ মিরেসরাই, জেলাঃ চট্টগ্রাম। উল্লেখ্য যে এসআই আলমগীর কবির ১৯৮১ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মহান আল্লাহপাক তাঁকে জান্নাতুল ফিরদউস দান করুন। সিলেট মেট্রোপলিটন পুলিশ এসআই আলমগীর কবির এর মৃত্যুতে গভীরভাবে শোকাহত।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার জনাব গোলাম কিবরিয়া বিপিএম মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। পুলিশ কমিশনার তাঁর শোক বার্তায় জানান যে, এসআই আলমগীর কবির একজন সৎ, দক্ষ ও নিবেদিতপ্রাণ পুলিশ কর্মকর্তা ছিলেন এবং পুলিশ বাহিনীতে তাঁর অবদান সিলেট মেট্রোপলিটন পুলিশ চিরদিন স্মরণ রাখবে।
মরহুমের জানাযার নামাজ সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে ১৮.২৫ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে মরহুমের লাশ তাঁর গ্রামের বাড়ি চট্টগ্রামে পাঠানো হয়।

Sharing is caring!

Loading...
Open

Close