ওসমানীনগর, বিশ্বনাথ ও বালাগঞ্জে জেলা পরিষদের উপহার বিতরণ

ওসমানীনগর প্রতিনিধি ::

করোনাভাইরাস আতঙ্কে বিশ্বনাথ, ওসমানীনগর ও বালাগঞ্জের তিন শতাধিক দ্রারিদ্র কর্মহীন অসহায় লোকজনের মধ্যে সিলেট জেলা পরিষদের মহিলা সদস্য, সমাজকর্মী সুষমা সুলতানা রুহির তত্বাবধানে সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে উপহার হিসাবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে ওসমানীনগরের তাজপুর ডিগ্রী কলেজ হল রুমে সামাজিক দূরত্ব নিশ্চিত করে অসহায় লোকজনের মধ্যে উপহার তুলে দেন জেলা পরিষদের মহিলা সদস্য সুষমা সুলতানা রুহি। বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার।

বিশেষ অতিথি ছিলেন- ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, সহসভাপতি আব্দাল মিয়া, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ, ইউপি সদস্য আলকাছ মিয়া সমাজসেবী নানু মিয়া, সমাজকর্মী শারমিন আক্তার, ছাত্রলীগ নেতা ইতেসাম সাঈদ দিগন্ত।

অনুষ্ঠানে বক্তারা সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়ে বলেন, আমরা নিয়মিত হাত পরিস্কার করার অব্যাস গড়ে তুলতে হবে। করোনাভাইরাসের যে প্রাদুর্ভাব ঠ্যাকাতে শুধু নিজে ভাল থাকলেই হবে না সচেতণতা বৃদ্ধির মাধ্যমে অন্যকে ভাল রাখার চেষ্ঠা চালিয়ে যেতে হবে। নিজ নিজ সাধ্যমত যতটুকু আছে তা নিয়েই দুর্যোগকালিন সময়ে কর্মহীন অসহায় এবং নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়াতে হবে।

এসময় জেলা পরিষদের সদস্য রুহি বলেন, ইতিমধ্যে আমার তত্বাবধানের সিলেট জেলা পরিষদের পক্ষ থেকে তিন উপজেলায় তিন শতাধিক লোকজনের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ আরও তিন শতাধিক লোকজনের মধ্যে উপহার সামগ্রী তুলে দিয়েছি। জেলা পরিষদের এ কার্যক্ষম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close