‘করোনা’: গোলাপগঞ্জে আরো ৫ জন শনাক্ত

গোলাপগঞ্জ প্রতিনিধি ::

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় এক পুলিশ সদস্যসহ নতুন করে আরো ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিস্বর চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, গোলাপগগঞ্জ মডেল থানার এক পুলিশ সদস্য আক্রান্ত হওয়ায় তার সংস্পর্শে আসা আরো ৩ জন পুলিশ সদস্যকে কোয়ারেন্টিনে নেয়া হয়েছে বলে জানিয়েছেন থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিস্বর চৌধুরী জানান, করোনা আক্রান্ত এই ৫ জনের নমুনা সংগ্রহ করে কয়েকদিন আগে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। শনিবার রাতে তাদের রিপোর্ট পজেটিভ আসে। ইতোমধ্যে আক্রান্তদের বাড়ি লকডাউনের মধ্যে রয়েছে এবং পুলিশ সদস্যের বাসার সবার নমুনা সংগ্রহ করা হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পৌরসভার টিকরবাড়ি গ্রামের আক্রান্ত দুই জনের মধ্যে একজন পুরুষ (৩০) ও একজন মহিলা (৫০) এই এলাকার প্রথম সনাক্ত রোগীর সংস্পর্শে এসেছিল। আক্রান্ত অপর দুইজন গোলাপগঞ্জ মডেল থানায় কর্মরত একজন পুলিশ সদস্য (২৩) ও তার মা (৪৩)।

অন্যজন বাদেপাশা ইউপির (২১) আছিরগঞ্জ গ্রামের বাসিন্দা। তিনি মারা যাওয়া পল্লী চিকিৎসকের সংস্পর্সে এসে আক্রান্ত হয়েছেন। এদিকে এ নিয়ে গোলাপগঞ্জ উপজেলায় এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাড়িয়েছে ৩১ জন এর মধ্যে ৩ জন সুস্থ হয়েছেন ও একজন মারা গেছেন।

Sharing is caring!

Loading...
Open

Close