কাউন্সিলর মখলিছুর রহমান কামরানের ঈদ উপহার সামগ্রী বিতরণ

গরিব ও দুস্থদের মাঝে কাউন্সিলর কামরানের ঈদের খাদ্য সামগ্রী বিতরণ। সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরানের উদ্যোগে শুক্রবার বাদ জুম্মা নামাজের পর তার নিজ বাসভবনে ওয়ার্ডের প্রায় দুই হাজার পাঁচশত গরিব অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে যুবলীগ নেতা জাহিদ সারোয়ার সকুজের পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক আহমদ।

তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে সারাবিশ্বের মানুষ অনেকটা দিশেহারা হয়ে পড়েছে। এই কঠিন সময়ে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী পরিবারের নেতাকর্মীরা সাধ্যমত অসহায়দের সহযোগিতা করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরানের সময় উপযোগী উদ্যোগ গ্রহণ করেছেন। তাকে সিলেট জেলা আওয়ামীলীগের পক্ষে থেকে ধন্যবাদ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিরল রেবেকা বেগম রেনু, মহানগর যুবলীগের ৯নং ওয়ার্ডের আহবায়ক সোহানুর রহমান সোহাগ, মানিক মিয়া, জসিম উদ্দিন, শাহী আহমদ, পিন্টু আহমদ,বশির আহমদ,সহ আরো অনেকে। এছাড়াও এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

— প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close