খাদিমপাড়া ইউপি সদস্য আনুর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ

৪নং খাদিমপাড়া ইউ পি’র ৪নং ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসেন আনু বিরুদ্ধে মিথ্যা বানোয়াট এবং ভিওিহীন সংবাদ প্রচারের তীব্র নিদ্রা ও প্রতিবাদ জানিয়েছন ৪নং খাদিমপাড়া ইউ পি সদস্যবৃন্দ ।

গত ১৯শে মে কয়েকটি ভূঁইফোড় নাম সর্বস্বঃ অনলাইন নিউজ পোর্টাল এ ৪নং খাদিমপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউ পি সদস্য আনোয়ার হোসেন আনুর কাছে মহিলা লাঞ্ছিত শিরোনাম সংবাদ প্রচার করে।

গনমাধ্যমে প্রেরিত এক প্রতিবাদলিপিতে খাদিমপাড়া ইউ পি সদস্যগন বলেন আনোয়ার হোসেন আনুর বিরুদ্ধে দুএকটি ভূঁইফোড় নাম সর্বস্বঃ অনলাইন নিউজ পোর্টাল যে সংবাদ প্রকাশ করেছে যাহা সম্পূর্ণ অসত্য ও উদ্দেশ্য প্রণোদিত।

কারন ৩ বারের জনন্দিত ইউ পি সদস্যের জনপ্রিয়তা নষ্ট করার জন্য একটি চক্র এমন সংবাদ প্রচার করেছে তার জন্য ৪নং খাদিমপাড়া ইউ পি সদস্যগন উক্ত সংবাদের তীব্র নিদ্রা ও প্রতিবাদ জানিয়েছেন।

আনোয়ার হোসেন আনু তার বক্তব্যে জানান, আমি দীর্ঘ ১৫ বছর যাবত ৪ নং খাদিমপাড়া ইউ পির সদস্য হিসেবে মানুষের সেবা করে আসছি।কারো সাথে আমার কোন ধরনের বৈরী সম্পর্ক নেই। উক্ত রুবি নামের মহিলাকে আমি চিনিনা কিন্তু আমার জনপ্রিয়তা নষ্ট করার জন্য একটি মহল হিংসার বশবর্তী হয়ে এধরণের নাটকের জন্ম দিয়েছে । এবং নামসর্বস্বঃ অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশ করিয়েছে। তারা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করে আমার মানহানী করেছে । আমি এধরণের ভিওিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।।

—প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close