‘করোনা’: মারা গেলেন পুলিশের নায়েক

সুরমা টাইমস ডেস্ক::

রাজধানীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মামুনুর রশীদ নামের আরেক পুলিশ সদস্য মারা গেছেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে পুলিশের ১১ জনের মৃত্যু হলো।

আল মামুনুর রশীদ ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পরিবহন বিভাগে নায়েক পদে কর্মরত ছিলেন। তার বাড়ি লক্ষীপুরের রামগতিতে। তিনি স্ত্রী ও দুই কন্যা রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির পরিবহন বিভাগের উপপুলিশ কমিশনার জোবায়দুর রহমান। তিনি জানান, মামুনুরের এক সহকর্মীর করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হওয়ার পর তারও নমুনা সংগ্রহ করা হয়। গতকাল বুধবার রাতে তার নমুনা পরীক্ষার ফলাফল হাতে আসলে জানা যায়, তিনি করোনা পজিটিভ।

উপপুলিশ কমিশনার জোবায়দুর রহমান জানান, গত কিছুদিন ধরে মামুনুর বাসাতেই ছিলেন। আজ বৃহস্পতিবার হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হয়। বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ হাসপাতালে নেওয়া হলে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার আগেই তিনি মারা যান।

এ নিয়ে আজ দুজন পুলিশ সদস্যের মৃত্যুর খবর পাওয়া গেল। এর আগে আজ সকালে চট্টগ্রামে মো. মোখলেছুর রহমান (৫৭) নামের এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়।

এ ছাড়া বাকি ৯ জন মৃত্যুবরণকারী সদস্য হলেন ডিএমপির কনস্টেবল জসিম উদ্দিন, এএসআই মো. আব্দুল খালেক, ট্রাফিক বিভাগের কনস্টেবল মো. আশেক মাহমুদ , পিওএমের এসআই সুলতানুল আরেফিন, পুলিশের বিশেষ শাখার এসআই নাজির উদ্দীন, পিওএমের এএসআই শ্রী রঘুনাথ রায়, এসআই জালাল উদ্দিন, ট্রাফিক কন্সটেবল মো. নঈমুল হক, এসবির এসআই মুজিবুর রহমান।

Sharing is caring!

Loading...
Open

Close