করোনা পরিস্থিতে দেশের মানুষের পাশে আছে আ’লীগ —এড. নাসির উদ্দিন খান

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, মহামারী করোনা পরিস্থিতে দেশের অসহায় দিনমজুর ও শ্রমজীবী মানুষের পাশে আছে বাংলাদেশ আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় দিনমজুর ও হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছে আওয়ামীলীগের অঙ্গসংঠনের নেতৃবৃন্দ।
প্রধামন্ত্রী ৫০লক্ষ মানুষের জন্য খাদ্যসহায়তা প্রদান করে যাচ্ছেন। ডিজিটাল পদ্ধতিতে নগদ টাকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেছেন। প্রধামন্ত্রী বলেছেন, কোন মানুষ যাতে না খেয়ে তাকে সেই দিকে দলীয় নেতাকর্মীদের লক্ষ্য রাখতে। তিনি বলেন, দেশ আমাদের সবার, সবাইকে এগিয়ে আসা উচিত। সমাজের সর্বস্তরের বিত্তশালীদের অসহায়, কর্মহীন, শ্রমজীবী ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাড়ানোর এখনই সময়।

আজ মঙ্গলবার জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজী জালাল উদ্দিনের উদ্যোগে ১০ (দশ) হাজার শ্রমজীবি,দিনমজুর ও নিম্ন মধ্যবিত্ত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট আজমল আলী, মজির উদ্দিন, এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, জৈন্তাপুর আওয়ামী লীগের সাধারন সম্পাদক লিয়াকত আলী, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক ফয়েজ আহমদ বাবর, আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন মরা, হানিফ আহমদ।

আরো উপস্থিত ছিলেন- ৫নং ফতেপুর ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল কাহির পঁচা, আহমদ হোসেন খান, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক মো:সামসুজ্জামান, জৈন্তাপুর উপজেলা যুবলীগের সদস্য সাইফুল ইসলাম বাবু, যুবলীগ নেতা মল্লিক, জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগ নেতা আলমগীর এইচ রায়হান, আবু কয়েছ লিমন, কামরান আহমদ, পারবেজ, জুয়েল, জুবের, জয়, রাসেল, আরিফ, শাহিন, সানি, হাবিব, মিনহাজ মিনহাজ, নাসিম, মারুফ, সাইফুল, মুকিদ, রৌদ্র সহ প্রমুখ।

— প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close