সিলেট জেলা পরিষদের চেয়ারম্যানের পক্ষে দক্ষিণ সুরমায় খাদ্য সামগ্রী বিতরণ

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের উদ্যেগে কর্মহীন দরিদ্র ও মধ্যবিত্ত ৩০০ পরিবারের মধ্যে ঈদ উপহার স্বরূপ, চাল, ডাল, আলু, চানা, তৈল ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরের নগরীর দক্ষিণ সুরমার লাউয়াইস্থ সাউথ সুরমা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গরিব দুঃখী মানুষের সরকার। আওয়ামী লীগ সরকার সব সময় দরিদ্র অসহায় মানুষের কল্যানে কাজ করে। করোনা ভাইরাস জনিত কারনে সরকার জনগনকে যে ভাবে সাহায্য সহযোগিতা করছে দেশের মানুষ আজীবন শেখ হাসিনাকে মনে রাখবে।

সরকারের পাশাপাশি সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফর রহমান তার ব্যক্তিগত পক্ষ থেকে কর্মহীন ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করছেন তা প্রসংশনীয় উদোগ। তার মত সবাই মানুষের সহযোগিতায় এগিয়ে আসলে গরিব অসহায় কর্মহীন মানুষ উপকৃত হবেন।

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলমের সভাপতিত্বে ও সিলেট জেলা পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য মতিউর রহমান মতি’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গাজী ফারুক আহমদ, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক গাজী রইছ আলী, জেলা আওয়ামীলীগ নেতা মুজিব উদ্দিন, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ আলী, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুস ছত্তার, আলী আহমদ খান,আতিকুর রহমান আতিক, তোফায়েল আহমেদ চৌধুরী, লুকমান হোসেন প্রমুখ।

— প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close