ওসমানীনগরে সমাজ সেবা কার্যালয়ের খাদ্যসামগ্রী বিতরণ

ওসমানীনগর প্রতিনিধি ::

করোনা পাদূর্ভাবের কারণে গৃহবন্দি ও অসহায় বেদে, হিজড়া ও হরিজন সম্প্রদায়ের মধ্যে সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে ওসমানীনগরে ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার উপজেলার নূরমিয়া বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে অর্ধ শতাধিক অসহায় বেদে, হিজড়া ও হরিজন সম্প্রদায়ের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আফসানা তাসলিম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জয়তি দত্ত, তাজপুর ইউনিয়ন চেয়ারম্যান ইমরান রব্বনী, উপজেলা সমাজসেবা কর্যালয়ের ফিল্ড সুপারভাইজার এস এম মশিউর আলম, কারীগরী প্রশিক্ষক আব্দুল জলিল, সিলেট জেলা মটর সাইকেল ইঞ্জিনিয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান সাদেক, সমাজকর্মী রাইমা আক্তার ইমা প্রমুখ।
খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো, চাল, ডাল, তৈল, পিঁয়াজ ও সুরক্ষা সাবান। ত্রাণ বিতরনী অনুষ্ঠানে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আফসানা তাসলিম বলেন, বর্তমানে করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে ঘরে থাকতে হবে। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না। নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। সাবান দিয়ে বার বার হাত ধোয়া এবং সরকারী নিয়ম মেনে চলার অনুরোধ জানানা তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close