বৃহত্তর শাহী ঈদগাহ ও টিবি গেইট ইউনিট ছাত্রলীগের ইফতার বিতরণ

বৃহত্তর শাহী ঈদগাহ ও টিবি গেইট ইউনিট ছাত্রলীগের পক্ষ থেকে ও সিলেট জেলা ছাত্রলীগ নেতা আবির রহমানের উদ্যোগে গরীব, দুঃখী ও মেহনতি মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। ১৮ মে সোমবার বাদ আসর শাহী ঈদগাহ পয়েন্টে অসহায়দের মধ্যে ইফতার বিতরণ করেন প্রধান অতিথি ২০ নং ওয়ার্ড এর কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।
প্রধান অতিথির বক্তব্যে আজাদুর রহমান আজাদ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী পরিবারের সবাই দেশের এই কঠিন সময়ে এগিয়ে এসেছেন। এরই ধারাহিকতায় সিলেটে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরাও কাজ করছেন। আর ছাত্রলীগের নেতাকর্মীরা নিজের সামর্থ দিয়ে এসব অসহায় মানুষের সাহায্য করে যাচ্ছেন। আজকে এই ইফতার বিতরণ অনুষ্ঠান সময় উপযোগী একটি উদ্যোগ। তাই তিনি দলের নেতাকর্মী সহ সকলকে দেশের এই কঠিন সময়ে অসহায়দের মাঝে সাহায্যে হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহ্বান জানান।
ইফতার বিতরণে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেট জেলা ছাত্রলীগ এর সাবেক সহ-সভাপতি সয়েফ আহমেদ।
ছাত্রলীগ নেতা জাকারিয়া আলীর সার্বিক সহযোগিতায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জজ কোর্টের এডিশনাল পিপি এডভোকেট শামসুল হক, মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য নাজমুল ইসলাম এহিয়া, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পু সহ বৃহত্তর শাহী ঈদগাহ ও টিবি গেইট ইউনিট ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

— প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close